উন্নত গ্রাহক সেবা ও আর্থিক লেনদেনের সুবিধা আরও বিস্তৃতকরণের লক্ষ্যে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড (এলবিএফএল) ডাচ-বাংলা ব্যাংক লিমিটেডের (ডিবিবিএল) সঙ্গে একটি করপোরেট চুক্তি করেছে। 

মঙ্গলবার লংকাবাংলা ফাইন্যান্সের করপোরেট হেড অফিসে এ চুক্তি সই হয়। লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব অপারেশন্স এ. কে. এম. কামরুজ্জামান এবং ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্রাঞ্চ অপারেশন্স অ্যান্ড লায়াবিলিটি ডিভিশন মো. মোশাররফ হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন। 

চুক্তির আওতায় লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের গ্রাহকরা কোনো ঝামেলা ছাড়াই ডাচ-বাংলা ব্যাংকের রকেট, নেক্সাস পে এবং এজেন্ট ব্যাংকিং পরিষেবার মাধ্যমে মাসিক ডিপোজিট প্রদান, লোনের কিস্তি প্রদান ও ক্রেডিট কার্ডের বিল পরিশোধ সুবিধা উপভোগ করতে পারবেন।

চুক্তি সই অনুষ্ঠানে লংকাবাংলা ফাইন্যান্সের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অফ রিটেইল বিজনেস খুরশেদ আলম বলেন, আমরা সবসময় আমাদের গ্রাহকদের সর্বোত্তম এবং সুবিধাজনক পরিষেবা প্রদানে বদ্ধপরিকর। এ চুক্তির মাধ্যমে, সারা দেশে আমাদের গ্রাহকরা ডাচ-বাংলা ব্যাংকের নেক্সাস পে, রকেট এবং এজেন্ট ব্যাংকিং পরিষেবাগুলোর সাহায্যে তারা তাদের প্রয়োজনীয় আর্থিক লেনদেনসমূহ সহজেই সম্পন্ন করতে পারবেন।

ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও হেড অব ব্রাঞ্চ অপারেশন্স অ্যান্ড লায়াবিলিটি ডিভিশন মো. মোশাররফ হোসেন বলেন, সারাদেশে আমাদের সাড়ে পাঁচ হাজারেরও বেশি এজেন্ট ব্যাংকিং পয়েন্ট এবং দুই লাখ ৩৯ হাজার ৩টি রকেট এজেন্ট রয়েছে। তাছাড়া আমাদের নেক্সাস পে এবং এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে আমরা লংকাবাংলার গ্রাহকদের একটি কাস্টমাইজড পেমেন্ট সল্যুশন সুবিধা দিতে পারব বলে আশা করছি।  

চুক্তি সই অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

পিএসডি/আরএইচ