ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্রোকার মালিকদের সংগঠন ডিএসই ব্রোকার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) সভাপতি নির্বাচিত হয়েছেন রিচার্ড ডি রোজারিও। সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছে মো. সাজিদুল ইসলাম ও সহ-সভাপতি মো. সাইফুদ্দিন।

সোমবার (২০ ডিসেম্বর) আগামী দুই বছরের জন্য তাদের নির্বাচিত করা হয়। তারা আগামী দুই বছর সংগঠনটির দায়িত্ব পালন করবেন।

নতুন সভাপতি রিচার্ড ডি রোজারিও গ্লোবাল সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। সিনিয়র সহ-সভাপতি মো. সাজিদুল ইসলাম শ্যামল ইকুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সহ-সভাপতি সাইফুদ্দিন আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

ডিবিএর বাকি পরিচালকরা হলেন- শহিদুল্লাহ সিকিউরিটিজের এমডি শরীফ আনোয়ার হোসেন, পূবালী ব্যাংক সিকিউরিটিজের এমডি ও সিইও মোহাম্মদ আহসান উল্লাহ, ব্যাংক এশিয়া সিকিউরিটিজের সিইও সুমন দাস, আদিল সিকিউরিটিজের এমডি দস্তগীর আদিল, এনএলআই সিকিউরিটিজের সিইও শাহেদ ইমরান, ডেল্টা ক্যাপিটাল লিমিটেডের সিইও যিয়াদ রহমান, এক্সপো ট্রেডার্স লিমিটেডের এমডি ডা. ওসমান গনি চৌধুরী, ইমিনেন্ট সিকিউরিটিজের এমডি ওমর হায়দার খাঁন, রেমন্স ইনভেস্টমেন্ট অ্যান্ড সিকিউরিটিজের চেয়ারম্যান ও এমডি মফিজুদ্দিন, আলী সিকিউরিটিজ অ্যান্ড কোম্পানির এমডি মামুন আকবর, কে-সিকিউরিটিজ এন্ড কনসালটেন্ট লিমিটেডের এমডি দিল আফরোজা কামাল এবং এরিস সিকিউরিটিজের এমডি মাসুদুল হক।

এমআই/এমএইচএস