জয়ী দলের নাম ঘোষণা করা হচ্ছে

ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি নির্বাচনে আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীল দলকে জয়ী ঘোষণা করা হয়েছে। নির্বাচনে বিএনপি-জামায়াতপন্থী সাদা দল অংশ নেয়নি।

সোমবার (২১ ডিসেম্বর) বিকেল ৪টায় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে নীল দলের উপস্থিতে আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করেন নির্বাচন পরিচালক ড. জাকির হোসেন ভূঁইয়া।

এতে সভাপতি পদে আইন বিভাগের অধ্যাপক ড. মো. রহমত উল্লাহ, সহ-সভাপতি পদে অণুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সাবিতা রেজওয়ানা চৌধুরী, কোষাধ্যক্ষ পদে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের অধ্যাপক ড. মো. আকরাম হোসেন, সাধারণ সম্পাদক পদে পুষ্টি ও খাদ্য বিজ্ঞান ইনিস্টিটিউটের অধ্যাপক ড. নিজামুল হক ভূইঁয়া এবং যুগ্ম-সম্পাদক পদে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুর রহিমকে জয়ী ঘোষণা করা হয়েছে।

এছাড়া ১০টি সদস্য পদে ক্রিমিনোলজি বিভাগের অধ্যাপক ড. জিয়া রহমান, সমাজ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সাদেকা হালিম, টেলিভিশন, ফিল্ম অ্যান্ড ফটোগ্রাফি বিভাগের অধ্যাপক ড. এজেএম শফিউল আলম ভুইয়া, পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ইসতিয়াক মঈন সৈয়দ, ফারসি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. সাইফুল ইসলাম, ইতিহাস বিভাগের অধ্যাপক ড. আমজাদ আলী, গণিত বিভাগের অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার, ওষুধ প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. আবু সারা শামসুর রউফ, স্ট্রাটেজি অ্যান্ড লিডারশিপ বিভাগের অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুল মঈন এবং অঙ্কন ও চিত্রায়ন বিভাগের অধ্যাপক ড. নিসার হোসেনকে জয়ী ঘোষণা করা হয়েছে।

জেডএস