ফোন হাতিয়ে নিয়ে কাউকে মেসেজ পাঠিয়ে দেওয়ার চিত্রটা বোধ হয় আপনার কাছেও কমন। সাধারণত বন্ধুদের মধ্যে এমন ঠাট্টা-খুনসুটি হয়। তবে বাদ যায় না অন্যরাও। সুযোগ পেলেই এমন খুনসুটিতে মেতে ওঠেন অনেকে। এমনই এক ঘটনা ঘটেছিল বলিউড তারকাদের মধ্যে। অভিষেক বচ্চনের ফোন থেকে মেসেজ গিয়েছিল রানি মুখোপাধ্যায়ের ফোনে, যার প্রেরক প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি নেটজগতে ভাইরাল পুরোনো একটি সাক্ষাৎকারের অংশ। তাতে সঞ্চালিকা সিমি গ্রেওয়ালের কাছে এ গল্প শোনাচ্ছেন প্রিয়াঙ্কা নিজেই। ইন্ডাস্ট্রিতে এই অভিনেত্রী তখন নতুনই বলা চলে। সেই সময়েই জুনিয়র বচ্চনের সঙ্গে একটি ছবিতে কাজ করছিলেন তিনি। সিমিকে প্রিয়াঙ্কা জানান, সেটে খুনসুটির ফাঁকে প্রথমে প্রিয়াঙ্কার ফোন লুকিয়েছিলেন অভিষেকই। তারপর আসে প্রতিশোধের পালা। এবার প্রিয়াঙ্কা হাতিয়ে নেন অভিনেতার ফোন। সেখান থেকেই রানির কাছে বার্তা যায়— ‘তোমায় বড্ড মনে পড়ছে। কোথায় তুমি?’

সাক্ষাৎকার অনুষ্ঠানে এরপর সিমিই ফাঁস করেন, অভিষেকের ফোন থেকে এ প্রেমের বার্তা প্রিয়াঙ্কা পাঠিয়েছিলেন রানি মুখোপাধ্যায়কে। জবাবও আসে তার। পাল্টা বার্তায় রানি অভিষেককে জবাব দেন, ‘হাই এবি, কিছু হয়েছে তোমার? হাবিজাবি বলছ তো।’ সেই সময়ে রানি-অভিষেকের প্রেমের তুমুল চর্চা ছিল বলিপাড়ায়।

কিন্তু সিমি এত কথা জানলেন কীভাবে? প্রশ্নে প্রশ্নে সঞ্চালিকাকে ব্যতিব্যস্ত করে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। শেষমেশ বুঝতে পারেন, সম্ভবত অভিষেক নিজেই প্রিয়াঙ্কার কীর্তি ফাঁস করেছেন সিমির কাছে। সে যাই হোক, ভাইরাল ভিডিও দেখে তিন মূর্তির অনুরাগীরা আপাতত হেসে খুন।

এসএসএইচ