প্রতীক্ষার অবসান ঘটিয়ে আগামী শুক্রবার (১১ মার্চ) থেকে প্রচারে আসছে বহুল আকাঙ্ক্ষিত ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর নতুন সিজন। সম্প্রতি সংবাদ সম্মেলন করে আনুষ্ঠানিকভাবে ঘোষণাটি দিয়েছেন তুমুল জনপ্রিয় এই নাটকের পরিচালক কাজল আরেফিন অমি।

এবারের সিজনে নতুন করে যুক্ত হওয়া দুজনের একজন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী পারসা ইভানা। সবশেষ যিনি আলোচনায় এসেছেন কাজল আরেফিন অমি পরিচালিত ‘দই’ নাটকে শাবনূর চরিত্রে অভিনয় করে।

সে ধারাবাহিকতায় অমির ‘ব্যাচেলর পয়েন্ট-সিজন ৪’-এও তিনি দারুণ কিছু করবেন বলে প্রত্যাশা ভক্তদের। ইভানা নিজেও নাটকটির প্রচার শুরুর অপেক্ষায়। এই অভিনেত্রী জানান, এটা তার জন্য খুবই আনন্দের বিষয়। গেল কয়েক বছর ধরে তিনি নিজেও পরিবারের সবাইকে নিয়ে নাটকটি দেখেছেন। সবাই মিলে হেসেছেন, এনজয় করেছেন। এবার নিজেই যুক্ত হলেন নাটকটির সঙ্গে।

ঢাকা পোস্টকে ইভানা বলেন, ‘ব্যাচেলর পয়েন্টে অভিনয় করাটা অনেক এক্সাইটিং ছিল। প্রথম দিকে খুব নার্ভাস ছিলাম। কিন্তু ব্যাচেলর পয়েন্ট টিমটা এত বেশি ফ্রেন্ডলি খুব সহজেই আমাকে একসেপ্ট করে নিয়েছে। তাদের সঙ্গে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে।’

অমির ‘দই’ নাটকের শাবনূর ব্যাচেলর পয়েন্টে কোন চরিত্রে অভিনয় করছেন সেটি অবশ্য এখনই বলতে চাইলেন না। তবে জানালেন চরিত্রটি দর্শককে আনন্দে ভাসাবে।

নাটকটির শুটিংয়ের অভিজ্ঞতাও শেয়ার করেন এই অভিনেত্রী। তার ভাষায়, ‘ব্যাচেলর পয়েন্টের শুটে সারাক্ষণ ফান হতে থাকে। কারণ সিনগুলোও থাকে ফানি। তারপর দেখা যায় সবাই মিলে আড্ডা দিতে থাকি, হাসাহাসি করতে থাকি। সিজন ফোরে আমি নতুন। আমার চরিত্রটাও আশাকরি দর্শক পছন্দ করবে।’

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট ৪’-এ আরও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারী, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, আশুতোষ সুজন প্রমুখ।

১১ মার্চ থেকে প্রতি শুক্র, শনি ও রোববার রাত ৮টা ২৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে নাটকটি। এরপর রাত ৯টায় উন্মুক্ত হবে ধ্রুব টিভিতে।

আরআইজে