সময়ের জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি তার নির্মিত তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’-এর অভিনয়শিল্পীদের নিয়ে তৈরি করেছেন বিশেষ নাটক ‘দই’। এবারের ভালোবাসা দিবসকে সামনে রেখে যা আগামী ১৪ ফেব্রুয়ারি ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হবে। এই খবর তাদের ভক্তরা আগেই জেনেছেন।

নতুন খবর হলো, আজ (বুধবার) দুপুরে নাটকটির পোস্টার প্রকাশ করেছেন অমি। যেখানে দেখা যাচ্ছে নাটকের অভিনয়শিল্পীদের বেশ কয়েকজন আহত! কারো মাথা ফেটে গেছে, কারো হাত ভেঙে গেছে। কেউ নাকে আঘাত পেয়েছেন, কেউবা আবার ছোট পেয়েছেন অন্য কোথাও। ছবি দেখে বোঝাই যাচ্ছে বিয়েবাড়িতে ‘দই’ খেতে খেতে গিয়ে এই হাল করেছেন তারা।

কিন্তু কেন ঘটল এমন ঘটনা? জানতে হলে অপেক্ষা করতে হবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। হাস্যরসে ভরা এই নাটকটিতে শিল্পীরা অভিনয় করেছেন দুটি পক্ষে ভাগ হয়ে। এরমধ্যে বর পক্ষে রয়েছেন মারজুক রাসেল, মিশু সাব্বির, মুসাফির সৈয়দ বাচ্চু, শরাফ আহমেদ জীবন, সিফাত শাহরিন, রত্না খান, তামিম মৃধা, শিমুল শর্মা। আর কনে পক্ষে রয়েছেন চাষি আলম, জিয়াউল হক পলাশ, পাভেল, আবদুল্লাহ রানা, পারসা ইভানা, লামিমা, সুমন পাটোয়ারি ও শাওন।

নাটকটি নিয়ে কাজল আরেফিন অমি বলেন, “এবারের ভালোবাসা দিবসে আমার একমাত্র কাজ ‘দই’। আমরা আমাদের সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে কাজটি করেছি। আশাকরি দর্শকরা দারুণ উপভোগ করবেন।”

তিনি আরও জানান, হাস্যরসের পাশাপাশি নাটকটির মাধ্যমে সমাজকে একটি মেসেজ দেওয়া হয়েছে। এতে থাকছে চমৎকার হাস্য-রসাত্মক একটি গানও। নাটকটি নির্মিত হয়েছে মোশন রক এন্টারটেইনমেন্টের ব্যানারে।

উল্লেখ্য, বর্তমান সময় নাট্যাঙ্গনের অন্যতম জনপ্রিয় কারিগর বলা হয় কাজল আরেফিন অমিকে। কারণ তিনি যাই নির্মাণ করেন, তাই জিতে নেয় দর্শকদের মন। ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাণ করে দর্শকের ব্যাপক প্রশংসার পাশাপাশি বেশ কিছু পুরস্কারও ঘরে তুলেছেন তিনি।

আরআইজে