গোলাপি সালোয়ার পরেছেন নুসরাত জাহান। ওড়না দিয়েছেন মাথায়। তার সঙ্গে যশ দাশগুপ্ত পরেছেন সাদা টি-শার্টের সঙ্গে ডেনিম ব্লু জিনস। দু’জন একসঙ্গে গেছেন দরগায়। প্রার্থনা করেছেন, কবুতরকে খাদ্য দিয়েছেন, আবার শিশুদের হাতে বিলি করেছেন আইসক্রিম।

টালিউডের এই যুগল সম্প্রতি কলকাতার হযরত সৈয়দ আলী শাহর দরগায় গেছেন। এই পবিত্র যাত্রার একটি রিল ভিডিও বানিয়ে ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন। যশ সেটি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘সৃষ্টিকর্তা প্রেমের ভাষা বোঝেন। দয়ালু হোন, ভালোবাসা ছড়িয়ে দিন, সৃষ্টিকর্তাকে ভালোবাসুন, মানুষকে ভালোবাসুন।’

কিছুদিন আগে শবে বরাত উপলক্ষ্যেও দরগায় গিয়েছিলেন নুসরাত জাহান। সেদিন তিনি অসহায় মানুষকে সহযোগিতা করেছেন, দরগায় প্রবেশ করে প্রার্থনাও করেছেন।

ব্যক্তিগত জীবনে বিতর্কের ঝড় বয়ে গেছে নুসরাত ও যশের ওপর দিয়ে। তাদের একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ নিয়ে হয়েছে অন্তহীন সমালোচনা। তবে ধীরে ধীরে নেতিবাচকতা হ্রাস পেয়ে যশরাতের সম্পর্কের সৌন্দর্যে মুগ্ধ হচ্ছেন নেটিজেনরা।

নুসরাত ও যশ বিয়ে করেছেন কিনা, তা এখনো স্পষ্ট নয়। তবে গত বছরের আগস্টেই তাদের ঘরে এসেছে পুত্রসন্তান। তার নাম রেখেছেন ঈশান। মা হওয়ার ধকল কাটিয়ে অনেক আগেই নুসরাত কাজে নিয়মিত হয়েছেন। আবার যশও ব্যস্ত আছেন তার কাজ নিয়ে।

চলতি মাসেই একসঙ্গে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’ সিনেমার কাজ শেষ করেছেন যশ-নুসরাত। এছাড়াও ‘জয় কালী কলকাত্তেওয়ালী’ সিনেমায় অভিনয় করছেন নুসরত। অন্যদিকে যশ সম্প্রতি সম্পন্ন করেছেন ‘রকস্টার’ নামের নতুন প্রজেক্ট। যেখানে তার নায়িকা বাংলাদেশের নুসরাত ফারিয়া।

কেআই