তাদের নিয়ে চর্চার অন্ত নেই। গোপনে প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ, এরপর ধীরে ধীরে সম্পর্কটিকে প্রকাশ্যে আনা; প্রতিটি ইস্যুতেই আলোচিত এবং সমালোচিত তারা। নাম তাদের যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। টালিউডের জনপ্রিয় দু’জন তারকা।

যশরাত বিয়ে করেছেন কিনা, তা এখনো ধোঁয়াশায় রয়েছে। তবে অনেকদিন ধরে তারা সংসার করছেন, সন্তানের বাবা-মাও হয়েছেন। অথচ জেনে অবাক হবেন, আগে একে-অপরকে মোটেও পছন্দ করতেন না যশ-নুসরাত। বিস্ময়কর এই তথ্য তারা নিজেরাই জানিয়েছেন।

ভালোবাসা দিবস উপলক্ষে কলকাতার একটি গণমাধ্যমের কাছে প্রথম সময়ের গল্প শেয়ার করেন যশরাত। জানান, ‘এসওএস কলকাতা’ সিনেমায় প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন তারা। শুটিংয়েই একে-অপরকে জেনেছেন, বুঝেছেন। তাদের সম্পর্ক ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’ ছিল না।

যশ জানান, নুসরাতের সঙ্গে প্রথম দেখায় তার মনে হয়েছিল, এরকম মানুষের থেকে দূরে থাকতে হয়। অন্যদিকে নুসরতের মতে, ‘যশ ছিল ডেঞ্জার জোন। এই জোনের থেকে দূরে থাকতে হবে।’

অভিযোগের সুরে যশ বলেন, ‘ও আমার প্রযোজককে গিয়ে বলে, আপনার হিরো রোমান্স করতে পারে না। এখন সেই কর্মই ফিরে এলো জীবনে। কলেজ জীবনে যা যা করা হয়নি, সেইসবই এখন করছি।’

উল্লেখ্য, নুসরাত জাহান বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। ২০১৯ সালে বিয়ের পর ২০২০ সালেই নিখিলকে ছেড়ে চলে আসেন অভিনেত্রী। এরপর যশের সঙ্গে সম্পর্কের সূচনা। গত বছরের আগস্টে একটি ছেলেসন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। নাম রেখেছেন ঈশান জাহান দাশগুপ্ত।

কেআই