‘বাহুবলী’ খ্যাত পরিচালক এস এস রাজামৌলি পরিচালিত নতুন সিনেমা ‘আরআরআর’। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ শুক্রবার (২৫ মার্চ) এটি বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে। ইতোমধ্যে ভারতে ব্যাপক আলোচনা ও উত্তেজনা তৈরি হয়েছে সিনেমাটিকে ঘিরে। কয়েকগুণ বেশি দামেও টিকিট ক্রয় করে সিনেমাটি দেখছেন দর্শক।

এদিকে মুক্তির প্রথম দিনেই একটি অপ্রত্যাশিত ঘটনার সাক্ষী হলো ‘আরআরআর’। এই সিনেমা দেখতে গিয়ে এক ভক্তের মৃত্যু হয়েছে। খবরটি নিশ্চিত করেছে একাধিক ভারতীয় গণমাধ্যম।

ভারতের অন্ধ্র প্রদেশের এসভি ম্যাক্স সিনেমা হলে ঘটনাটি ঘটেছে। ‘আরআরআর’-এর প্রতি অসামান্য আগ্রহ থাকায় প্রথম দিনই বন্ধুদের সঙ্গে দেখতে যান। দেখার ফাঁকে প্রিয় তারকার কিছু দৃশ্য ভিডিও করছিলেন। হঠাত তিনি পড়ে যান।

বন্ধুরা তাকে তাৎক্ষনিক হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ততক্ষণে তিনি পাড়ি জমান না ফেরার দেশে। চিকিৎসক জানায়, হার্ট অ্যাটাকের কারণে তার মৃত্যু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ওই ভক্তের ছবিসমেত মৃত্যুর খবরটি ছড়িয়ে পড়েছে। এমন অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে দুঃখ প্রকাশ করছেন অনেকেই।

উল্লেখ্য, ‘আরআরআর’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। এছাড়াও আছেন অজয় দেবগন, আলিয়া ভাট, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। প্রায় ৫০০ কোটি রুপি ব্যয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি ভারতের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ বাজেটের সিনেমা।

কেআই