৮ এপ্রিল (শুক্রবার) মুক্তি পাবে মিমি চক্রবর্তী অভিনীত ‘মিনি’ ছবির ট্রেলার। ছবির পরিচালক মৈনাক ভৌমিক। ছবিতে মিমির জুড়িদার তার বোনের মেয়ে অয়ন্না চট্টোপাধ্যায়। মিমির চরিত্রের নাম তিতলি।

এ সবই ঠিক ছিল। কিন্তু গোল বাঁধল অন্য জায়গায়। হঠাৎ মিমি জানতে পারলেন তার ছবির ট্রেলার তাকে না দেখিয়েই মৈনাক অন্যদের দেখিয়েছেন। এতে তিনি ক্ষুব্ধ। কী করে জানলেন মিমি মৈনাকের এই কাণ্ড?

ঘটনার বিবরণ দিয়ে মিমি নিজেই তার সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, একটি ক্যাফেতে সাদা পোশাকে বসে মোবাইল দেখছেন মিমি।এমন সময় একজন অনুরাগী এসে তাকে জানালেন, আপনার মিনি ছবির ট্রেলার দেখলাম, খুব সুন্দর হয়েছে। প্রথমে হেসে বিষয়টা সামলান তিনি। কিন্তু পরক্ষণেই তিনি জানতে চান মৈনাকের কাছে বিষয়টা নিয়ে।

তার পোস্ট ভাইরাল হতে সময় নেয় না। বিষয়টা প্রচারের একটা অংশ এটা বুঝতে সময় লাগে না নেটিজেনদের। ছবি মুক্তির সময় এমন নানা ফন্দি করা হয়ে থাকে প্রযোজকদের তরফ থেকে। কিন্তু ছবির ট্রেলার মুক্তির আগে এমন করে প্রচার কৌশল আগে কখনও হয়নি।

মৈনাক পরিচালিত এই ছবি প্রমাণ করবে বন্ধুত্বের কোনো বয়স হয় না। ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মিঠু চক্রবর্তী, সপ্তর্ষী মৌলিক, কমলিকা বন্দ্যোপাধ্যায় প্রমুখ। মিনি মুক্তি পাবে ৬ মে।

সূত্র : টিভি৯ বাংলা

জেডএস