ঢাকার মানিকগঞ্জের মেয়ে কোনাল। বিয়ে করেছেন চট্টগ্রামে। এবার চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় একটি গানে কণ্ঠ দিয়েছেন এই গায়িকা। আইটেম ধাঁচের গানটি ব্যবহার করা হবে সময়ের আলোচিত অভিনেতা মুশফিক ফারহান অভিনীত ‘হাঙর’ নাটকে। দুই তারকার ভক্তদের প্রত্যাশা কোনালের গান আর ফারহানের পারফর্ম দুই মিলিয়ে দারুণ দারুণ কিছু হবে।

নাটকটি পরিচালনা করেছেন মাহমুদ মাহিম। এতে ‘প্রেমের বান’ শিরোনামে গানটি লিখেছেন এম এ আলম শুভ, সুর সংগীত করেছেন আভরাল সাহির।

কোনাল বলেন, ‘চট্টগ্রাম আমার শ্বশুর বাড়ি। ফলে চট্টগ্রামের ভাষা সহজেই আমি বুঝতে পারি। তবে গান গাওয়ার বিষয়টি সম্পূর্ণ আলাদা। তার ওপর আইটেম আঙ্গিকে গানটি করা হয়েছে। কথাগুলো সুরে তুলতে বেশ সময় লেগেছে। রেকর্ডিংয়ের সময় বারবার প্রমিত বাংলায় গেয়ে ফেলছিলাম। সংগীত পরিচালক আভরাল খুব সহযোগিতা করেছেন।’

এই গায়িকা আরও যোগ করেন, ‘ভরপুর মাস্তি আর এন্টারটেনমেন্টে ভরা গানটি। শুনলেই নাচতে ইচ্ছা করবে। মুশফিক আর ফারহানের পারফর্ম গানটিতে ভিন্ন মাত্রা দেবে। সে খুব ভালো একজন অভিনেতা। আমার কণ্ঠ তার পারফর্ম দুই মিলিয়ে শ্রোতারা দারুণ কিছু পাবেন আশা করি।’

পরিচালক মাহমুদ মাহিন জানান, আগামীকাল (১৩ এপ্রিল) কক্সবাজারে গানটির শুটিং হবে। বিশাল আয়োজনে সাজানো থাকছে সেট। ফারহানের সঙ্গে এতে অভিনয় করছেন সামিরা খান মাহি। জেলে পল্লী, শুটকির আড়ৎ-এর গল্প থাকবে নাটকটিতে। ঈদে টিভিতে প্রচারের পর ইউটিউবে সুলতান এন্টারটেনমেন্ট চ্যানেলে নাটকটি উন্মুক্ত করা হবে।

আরআইজে