দর্শকের ঈদ আরও আনন্দময় করতে তারকাবহুল চারটি নাটক নিয়ে আসছে প্রযোজনা প্রতিষ্ঠান ক্লাব ইলেভেন। সময়ের সফল ও আলোচিত নির্মাতা এগুলো নির্মাণ করেছেন। আর তাতে অভিনয়হ করেছেন জনপ্রিয় সব অভিনেতা-অভিনেত্রীরা। এক নজরে জেনে নেওয়া যাক, কোন কোন নাটক দেখা যাবে প্রতিষ্ঠানটির চ্যানেলে।

‘ভাঙা পুতুল’ ও ‘কমলা রঙের রোদ ২’ নাটক দুটি নির্মাণ করেছেন শিহাব শাহীন। এগুলো রচনা করেছেন ডাক্তার জাহান সুলতানা। এর মধ্যে ‘ভাঙা পুতুল’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- আফরান নিশো, তাসনিয়া ফারিণ, খালেকুজ্জামান প্রমুখ। ‘কমলা রঙের রোদ-২’ নাটকটিতে দেখা যাবে তাহসান ও তাসনিয়া ফারিণকে।

সময়ের সফল নির্মাতা কাজল আরেফিন অমির পরিচালনায় থাকছে ‘ব্যাড বাজ’। এতে অভিনয় করেছেন সাফা কবির, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, পার‌সা ইভানা, সাইদুর রহমান পাভেল, শরাফ আহমেদ জীবন প্রমুখ।

রুবেল হাসান নির্মাণ করেছেন অসাধারণ ভালোবাসার গল্পের নাটক ‘এক জনমে ভালোবেসে’।  নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- জিয়াউল ফারুক অপূর্ব , সাবিলা নূরসহ আরও অনেকে।

মোশনরক এন্টারটেইনমেন্ট-এর সার্বিক তত্বাবধায়নে নির্মত এই নাটকগুলোর নির্বাহী প্রযোজনার দায়িত্বে ছিলেন মাসুদুল হাসান। সবগুলো নাটকই দেখা যাবে ‘ক্লাব ইলেভেন’ ইউটিউব চ্যানেলে।

এ বিষয়ে প্রযোজক আকবর হায়দার মুন্না জানান, মানুষের জীবনে ঘটে যাওয়া প্রেম-বিরহ, প্রাপ্তি-অপ্রাপ্তি, মায়া-মমতা, দায়িত্ব এবং দায়বদ্ধতার মিশেলে নির্মিত হয়েছে নাটকগুলো। তিনি আশা প্রকাশ করছেন, এগুলো দর্শকের হৃদয় ছুঁয়ে যাবে।

কেআই