ইয়ামী গৌতম, রাকুল প্রীত সিং ও পূজা হেগড়ে

বলিউডের প্রথম সারির নায়িকা বললে দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট বা ক্যাটরিনা কাইফের নাম মাথায় আসে। তবে এরা নন, ২০২১ সালে হিন্দি সিনেমায় মাতাতে পারেন যে তিনজন তাদের নাম শুনলে চমকে যাবেন। পূজা হেগড়ে, রাকুলপ্রীত সিং ও ইয়ামী গৌতম এ বছর ঝড় তুলবে বলিউডে। কীভাবে? চলুন জেনে নেওয়া যাক

ইয়ামী গৌতম

ইয়ামী গৌতম
২০২১ সালে বড় তারকাদের ছাপিয়ে নজর কাড়তে পারেন ইয়ামি গৌতমও। তার হাতে আছে আটটি সিনেমা! যেগুলোর মধ্যে অন্তত গোটা পাচেক এ বছর মুক্তি পাবে। এই সিনেমাগুলোতে তিনি শিক্ষক, খলনায়ক থেকে শুরু করে বিভিন্ন রকমের চরিত্র করেছেন। 
ইয়ামির হাতে থাকা সিনেমাগুলোর মধ্যে উলে¬খযোগ্য-অভিষেক বচ্চনের সঙ্গে ‘দাশভি’, সাইফ আলী খান-জ্যাকলিন ফার্নান্দেজের সঙ্গে ‘ভূত পুলিশ’। 

এছাড়া অনিরুদ্ধ রায় চৌধুরী ও বেহজাদ খামবাট্টার নাম ঠিক না হওয়া সিনেমা। ‘ভিকি ডোনার’ নিয়ে শুরু করা ইয়ামি অভিনীত ‘বালা’, ‘উরি: দ্য সার্জিক্যাাল স্ট্রাইক’, ‘কাবিল’ ইত্যাদি সিনেমা জনপ্রিয় হয়েছে। 

 

রাকুল প্রীত সিং

রাকুল প্রীত সিং
গেল বছর মাদক বিতর্ক আর করোনায় আক্রান্ত হওয়ার পর অনেকে রাকুল প্রীত সিংয়ের নাম জেনেছেন। তবে পূজার মতো রাকুলও কিন্তু বেশ কয়েক বছর ধরেই দক্ষিণি সিনেমায় দারুণ সফল। অজয় দেবগনের সঙ্গে তার হিন্দি ‘দে দে পেয়ার দে’ও হিট করেছিল। এই সাফল্য তাকে একসঙ্গে অনেকগুলো হিন্দি ছবি পাইয়ে দিয়েছে। কারোনার কারণে যেগুলোর শুটিং স্থগিত হয়। 

সব ঠিক থাকলে এ বছর রাকুলের পাঁচটি সিনেমা মুক্তি পাবে। এগুলো হলো-অজয় দেবগন, অমিতাভ বচ্চনের সঙ্গে ‘মে ডে’, কার্তিক আরিয়ানের সঙ্গে ‘অ্যাটাক’, রাজকুমার রাওয়ের সঙ্গে ‘সিমলা মির্চি’, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মারজাওয়া’ ও আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ডক্টর জি’। এছাড়া কথা চলছে আরও দুটি সিনেমার! ‘এ বছর আমার ক্যারিয়ারের নতুন মাত্রা যোগ করবে। চেষ্টা করেছি বৈচিত্রপূর্ণ চরিত্র বাছার, দেখা যাক দর্শক কীভাবে গ্রহণ করে,’ বলেন রাকুল।

পূজা হেগড়ে

পূজা হেগড়ে
‘মহেঞ্জোদারে’ ডাহা ফ্লপ হয়েছিল। পূজা হেগড়ের প্রথম হিন্দি ছবি সম্পর্কে এই তথ্যে কোনো ভুল নেই। তবে এতেই যদি পূজার শেষ ভেবে থাকেন তবে বুঝতে হবে আপনি সিনেমা দুনিয়ার খোঁজ তেমন রাখেন না। হিন্দিতে ফ্লপ হলেও দক্ষিণ ভারতের সিনেমা জগতে পূজা কিন্তু বরাবরই সুপার হিট। রাম চরণ থেকে এনটি আর জুনিয়রের মতো তারকার সঙ্গে ছবি করেছেন। তবে পূজার রাজত্ব দক্ষিণ থেকে এবার পুরো ভারতে বিস্তৃত হতে চলেছে। 

কারণ এ বছর পূজার দুটি বড় হিন্দি ছবি আসতে চলছে। এগুলো হলো-সালমান খানের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ এবং রণবির সিংযের সঙ্গে ‘সার্কাস’। এছাড়া পাইপলাইনে আছে প্রভাসের ‘রাধে শ্যাম’ ও অখিল আক্কেনিনির সঙ্গে ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’। এ দুটোও ২০২১-এ আসতে পারে। বড় বাজেটের এই চার সিনেমা এ বছর মুক্তি পেলে নিঃসন্দেহে ভারতের সফল অভিনেত্রীদের কাতারে চলে যাবেন পূজা। 

আরআইজে/এমআরএম