২০১৯ সালের পর এবার ২০২২। ফের টলিপর্দায় আসতে যাচ্ছে ‘বিবাহ অভিযান’। পরিচালক বিরসা দাশগুপ্তর ‘বিবাহ অভিযান’ এবার পরিচালক সায়ন্তন ঘোষালের হাতে! ছবির নাম ‘বিবাহ অভিযান টু।’ ছবির পরিচালক বদল হলেও, স্টার কাস্ট থাকছে একই। 

‘বিবাহ অভিযান টু’তেও দেখা যাবে অঙ্কুশ হাজরা, অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, নুসরত ফারিয়া, প্রিয়াঙ্কা সরকারকে।

ভারতীয় সংবাদমাধ্যমকে পরিচালক সায়ন্তন ঘোষাল জানিয়েছেন, খুবই প্রাথমিক পর্যায়ে রয়েছে এই ছবিটি। চিত্রনাট্য লেখার কাজ চলছে। যেহেতু বিবাহ অভিযান ছবিটি খুব সাফল্য পেয়েছিল, তাই এই ছবির উপর একটু বেশিই চাপ থাকবে। তবে সিক্যুয়েলটি খুব বড়মাপের করার চেষ্টা করা হচ্ছে। এই ছবির শুটিং বিদেশে করারও প্ল্যান করা হয়েছে। ‘বিবাহ অভিযান টু’ ছবিটির প্রযোজনা করছে এসভিএফ।

জানা গেছে, ‘বিবাহ অভিযানে’র গল্পের শেষ থেকেই ‘বিবাহ অভিযান টু’য়ের গল্প শুরু হবে। অর্থাৎ ছবিতে গণশা চরিত্রকে শেষ পর্যন্ত জেলে যেতে হয়েছিল। সেখানে থেকে শুরু হবে ‘বিবাহ অভিযান টু’ এর গল্প। গণশা চরিত্রে দেখা গিয়েছিল অনির্বাণ ভট্টাচার্যকে।

তবে ‘বিবাহ অভিযান টু’ নিয়ে কিছুই মন্তব্য করতে চাননি বিরসা। বিরসা পরিচালিত শেষ ছবি ‘মুখোশ’। মুক্তি পেয়েছিল গত বছরের আগস্টে। ছবিটি খুব একটা বক্স অফিসে সফল হতে পারেনি। আপাতত তিনি ব্যস্ত অন্য ছবির কাজ নিয়ে। তবে ‘বিবাহ অভিযান টু’ ছবিতে যে বড় চমক থাকবে তার ইঙ্গিত দিয়েছেন ছবির পরিচালক সায়ন্তন।

সূত্র : সংবাদ প্রতিদিন

জেডএস