গানের আসরে ক্ষেপে গেলেন সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। সামনে বসা এক ভক্তের আচরণে ক্ষুব্ধতা প্রকাশ করেন তিনি। সেই ভিডিও সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল।

মঞ্চের সামনের সারিতে থাকা একজন ‘নচিকেতা’ বলে ডাক দেন। এমন সম্বোধন ভালো লাগেনি নচিকেতার। তিনি ভক্তের উদ্দেশ্যে বলেন, ‘কী ব্যাপার? এই নচিকেতা মানে কী? আমি কি তোমার বন্ধু? তোমার থেকে ছোট? ভদ্রভাবে কথা বলতে শেখো।’

ভিডিও দেখা যায় শ্রোতার ওপর চটে যাওয়ার কিছুক্ষণের মধ্যে নিজেকে সামলে নেন নচিকেতা। এরপর ‘অন্তবিহীন পথ চলাই জীবন’ দিয়ে শুরু করেন অনুষ্ঠান। উপস্থিত সবাই সব ভুলে মনযোগ দেন প্রিয় শিল্পীর গানে। 

নচিকেতা চক্রবর্তী

এখানেই শেষ নয়। মাঝে আবারও একই ধরনের কাণ্ড ঘটান আরও একজন। এক ভক্ত তার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। ক্ষুব্ধ হয়ে গায়ক জানতে চান, গান না শুনে এভাবে ছবি তোলার কী অর্থ!

নচিকেতার এমন আচরণে কিন্তু তেমন নেতিবাচক প্রভাব পড়েনি অনুষ্ঠানে। সব ভুলে ভক্তরা আবারও মেতে উঠেন গানে। এক ঘণ্টারও বেশি সময় ধরে একের পর এক হিট গান গেয়ে শ্রোতাদের মাতিয়ে রাখেন এই জনপ্রিয় সংগীতশিল্পী।

২৭ ফেব্রুয়ারি (শনিবার) পশ্চিম মেদিনীপুরের ডেবরায় আয়োজিত এক অনুষ্ঠানে এমনটা ঘটে। যার আয়োজনে ছিলেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ও সাংসদ দেব। কয়েকদিন ধরে চলা এই আয়োজনের দ্বিতীয় দিন অংশ নেন নচিকেতা চক্রবর্তী। 

এমআরএম