বলিউডের অনেক তারকা ইন্ডাস্ট্রির বাইরেও ব্যবসার সঙ্গে জড়িত। সেই তালিকায় এবার যুক্ত হলেন প্রিয়াঙ্কা চোপড়া। নিউইয়র্কের রাস্তায় রেস্টুরেন্ট খুলেছেন তিনি। 

প্রিয়াঙ্কা চোপড়া রেস্টুরেন্টের নাম দিয়েছেন ‘সোনা’। ইনস্টাগ্রামে কয়েকটি ছবি প্রকাশ করে তিনি লিখেছেন, ‘আমি উচ্ছ্বসিত আপনাদের সঙ্গে সোনার পরিচয় করাতে পেরে। নিউইয়র্কে একটা নতুন রেস্টুরেন্ট। আমার ভারতীয় খাবারের প্রতি ভালোবাসা তুলে ধরবে।’

রেস্টুেরেন্টের সাইনবোর্ড

রেস্টুরেন্ট প্রসঙ্গে প্রিয়াঙ্কা আরও লেখেন, ‘সোনা হল এমন একটা রেস্টুরেন্ট যেখানে ছোটবেলা থেকে ভারতীয় খাবারের যে স্বাদ নিয়ে বড় হয়েছি, তা নিয়ে আসব সকলের সামনে। আর এই অতুলনীয় স্বাদ তুলে ধরবেন শেফ হরি নায়েক। যিনি আমার দেশের নানা প্রান্তের খাবারের স্বাদ তুলে ধরবেন এখানে। এই মাসের শেষেই পথ চলা শুরু করবে সোনা। আপনাদের অপেক্ষায় রইলাম।’

রেস্টুরেন্টের জন্য পূজা করছেন প্রিয়াঙ্কা ও নিক জোনাস

প্রিয়াঙ্কা একাই এই রেস্টুরেন্টের সঙ্গে যুক্ত নন। তার সঙ্গে আরও রয়েছেন মণীশ গয়াল, ডেভিড রবিন ও ডিজাইনার মেলিসা বোয়ার্স। তাদের সঙ্গে ২০০৯ সালের একটি ছবি প্রকাশ করেন এই তারকা। যেখানে দেখা যাচ্ছে রেস্টুরেন্টের জন্য পূজা করছেন তারা। 

উল্লেখ্য, বর্তমানে হলিউডের একটি সিনেমা নিয়ে ব্যস্ততা কাটছে প্রিয়াঙ্কা চোপড়ার। লন্ডনে তিনি ‘সিটাডেল’-এর শুটিং করছেন। এছাড়া তিনি সম্প্রতি শেষ করলেন ‘টেক্সট ফর ইউ’ সিনেমার কাজ।

এমআরএম