বলিউড অভিনেতা রণবীর কাপুর করোনায় আক্রান্ত হয়েছেন। কয়েকদিন তার অসুস্থতার খবর পাওয়া গেলেও জানা যায়নি কারণ। অবশেষে ইনস্টাগ্রামে পোস্ট করে বিষয়টি প্রকাশ করলেন তার মা নীতু কাপুর।

নীতু কাপুর ছেলের করোনায় আক্রান্তের খবর জানিয়ে লেখেন, ‘রণবীরকে নিয়ে আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ। ও কোভিড-১৯ পজিটিভ। এখন চিকিৎসা চলছে। ভালো হয়ে উঠছে দ্রুত। এখন বাড়িতে কোয়ারান্টাইনে রয়েছে। শিগগিরই সুস্থ হয়ে উঠবে আশা করি।’

কিছুদিন আগেই রণবীরের অসুস্থতার খবর প্রকাশ করেছিলেন তার চাচা রণধীর কাপুর। তখন থেকেই করোনায় আক্রান্তের গুঞ্জন উঠেছিল। কিন্তু শহরের বাইরে থাকায় রণধীর কাপুর পুরো বিষয়টি বিস্তারিত জানাতে পারেননি। 

গত বছর কোভিড পজিটিভ হয়েছিলেন রণবীরের মা নীতু কাপুর। ‘যুগ যুগ জিও’ সিনেমার শুটিংয়ের সময় আক্রান্ত হন তিনি। একই সেটে থাকায় বরুণ ধাওয়ানও করোনায় আক্রান্ত হয়েছিলেন।

উল্লেখ্য, এ বছর রণবীরের কাপুরের হাতে রয়েছে একাধিক সিনেমা। একের পর এক শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। এই সময়ে চলছে তার ‘লাভ রঞ্জন’ সিনেমার শুটিং। যেখানে তার বিপরীতে রয়েছেন শ্রদ্ধা কাপুর। প্রথমবার এই জুটিকে পর্দায় দেখবেন দর্শক। 

‘লাভ রঞ্জন’-এর কাজ শেষে রণবীর কাপুর শুরু করবেন ‘অ্যানিমেল’-এর শুটিং। যেখানে তার সঙ্গে দেখা যাবে পরিণীতি চোপড়াকে। তারাও প্রথমবার জুটি বাঁধলেন এই সিনেমায়।

এমআরএম