স্বামী আদিল খান দুরানির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। রাখির অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার পুলিশ তাকে গ্রেপ্তার করে। এরপর তাকে আদালতে তোলা হলে জামিন নামঞ্জুর করে তাকে ১৪ দিনের কারাগারে পাঠিয়েছেন আদালত।

আদিলের বিরুদ্ধে রাখি শারীরিক নির্যাতন, পরকীয়া, টাকা ও গয়না চুরি এবং পণ নেওয়ার মতো অভিযোগ এনেছেন। অভিযোগের গুরুত্ব বুঝে আদিলকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়। রাখির অভিযোগ তার সঙ্গে সম্পর্ক ভেঙে গার্লফ্রেন্ড তনুর সঙ্গে থাকছিলেন আদিল। 

মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে কাঁদতে দেখা যায় রাখিকে। রাখির দাদার দাবি, মায়ের মৃত্যুর দিন আদিল রাখির ওপর অকথ্য শারীরিক নির্যাতন চালিয়েছে, এমনকি তাকে প্রাণে মেরে ফেলার চেষ্টাও করেছে।

পুলিশের তথ্যানুসারে ২০২২ সালের জানুয়ারি মাসে পরিচয় আদিল ও রাখির। এরপর একসঙ্গে একটি বিজনেস অ্যাকাউন্ট খোলেন দুজনে। পরে ২০২২ সালের জুন মাসে ওই অ্যাকাউন্ট থেকে ১.৫ কোটি টাকা তুলে নেন আদিল, নতুন গাড়ির কেনার নাম করে। রাখির আইনজীবী ফাল্গুনি ব্রহ্মভাট বলেন, তাদের পক্ষ থেকে আদিলকে পুলিশ কাস্টডিতে পাঠানোর অনুরোধ করা হয়েছিল, যদিও ম্যাজিস্ট্রেট অভিযুক্তকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস

জেডএস