প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন অভিনেত্রী পল্লবী চট্টোপাধ্যায়ের অ্যাকাউন্ট থেকে উধাও ৯ লাখ ১৭ হাজার টাকা। দাবি করা হয়েছে, পল্লবী নাকি মৃত! চূড়ান্ত হেনস্থার মুখে অভিনেত্রী পল্লবী চট্টোপাধ্যায়।

ঘটনার বিষয়ে পল্লবী জানিয়েছেন, শরৎবোস রোডের অ্যাক্সিস ব্যাংকের ব্রাঞ্চে তার একটি পিপিএফ অ্যাকাউন্ট আছে। আচমকাই ব্যাংকের তরফম থেকে তাকে জানানো হয়, তার সেই অ্যাকাউন্ট নাকি বন্ধ হয়ে গেছে। তারপরই অভিনেত্রী জানতে পারেন, ওই অ্যাকাউন্টে থাকা তার সমস্ত টাকাও উধাও। অভিনেত্রীকে মৃত দাবি করে কেউ বা কারা সেই টাকা তুলে নিয়েছে। গোটা ঘটনায় তিনি হতবাক বলে জানিয়েছেন পল্লবী।

পল্লবী জানান, তিনি ব্যাংকে জানান, তিনি তো মৃত নন, তাহলে তো তার মৃত্যুর শংসাপত্র দেখাতে হবে, সেটা কোথায়?

তিনি বলেন, আমি এর কোনো সদুত্তর পাইনি। কেন্দ্র নিয়ন্ত্রিত একটা সংস্থায় এতবড় জালিয়াতি! আজ আমার সঙ্গে হয়েছে, হয়তো আরও অনেকের সঙ্গেই হচ্ছে আমরা জানতেও পারছি না। আমি এই ঘটনায় দিদির কাছে যেতেই পারতাম। কিন্তু কেন্দ্রের নিয়ন্ত্রিত সংস্থায় এতবড় প্রতারণা! আমি সত্যিই অবাক!

জানা যাচ্ছে, গোটা ঘটনায় কলকাতার কড়েয়া থানায় অভিযোগ দায়ের করেছেন পল্লবী চট্টোপাধ্যায়। আগামী ১৬-১৭ এপ্রিলের মধ্যে খোয়া যাওয়া টাকা অভিনেত্রী পল্লবী চট্টোপাধ্যায় ফেরত পাবেন বলেও ব্যাংকের তরফে আশ্বস্ত করা হয়েছে। তবে যতক্ষণ না পাচ্ছেন, সন্দেহ থেকেই যাচ্ছে বলে জানিয়েছেন পল্লবী। তবে কীভাবে এমন ঘটনা ঘটেছে এখনও স্পষ্ট নয়।

কেএ