পরপর দুবার কোভিডে আক্রান্ত হয়েছিলেন, ভুগেছিলেন ডেঙ্গুতেও। ফুসফুস, কিডনি দুটোই বিকল হয়েছে। নানান রোগে কাবু হয়ে বাঁচার আশাই ছেড়ে দিয়েছিলেন কলকাতার অভিনেত্রী অঞ্জনা বসু। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে এমনটাই জানালেন তিনি।

তার কথায়, ‘আমার দু’বার কোভিড হয়েছে। দ্বিতীয়বার কোভিডের সঙ্গে তো ডেঙ্গুও হয়েছিল। ফুসফুস, কিডনি সবটাই নষ্ট হয়ে গেছে। আগে সুগার ছিল না। সেই রোগও ধরা দিয়েছে। আমার জরায়ুতে একটা বিশাল আকারের টিউমার ছিল। সেটাও অপারেশন করতে হয়েছিল। আমার বাঁচার আশা ছিল না। ফিরে এসেছি। আবার পুরোনো জীবনে ফিরছি সেটাই অনেক।’

অসুস্থতা থেকে সেরে ওঠে পুনরায় কাজে ফিরছেন অঞ্জনা। নতুন সিরিয়ালের কাজ শুরু হবে শিগগিরই। আপাতত কাজেই ডুবে থাকতে চান অভিনেত্রী। অসুস্থতার জেরে মাঝখানে অভিনয়ে দীর্ঘ দিনের বিরতি ছিল। বর্তমানে অনেকটা সুস্থও হয়ে উঠেছেন তিনি। অসুস্থতা নিয়েই ‘দিলখুশ’ ছবির শুটিং করেছিলেন। ছবির সাফল্যে তাই বেজায় খুশি অঞ্জনা।

প্রসঙ্গত, ‘পিলু’ সিরিয়ালে ‘মণিমা’র চরিত্রে তাকে দেখেছেন দর্শক। শুধু সিরিয়াল নয়, কিছু দিন আগে মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘দিলখুশ’। অভিনয়ের পাশাপাশি ক্ষমতাসীন বিজেপির রাজনীতির সঙ্গে যুক্ত আছেন অঞ্জনা বসু।