মালদ্বীপে জন্মদিন উদযাপনে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা। একাধিক ভারতীয় সংবাদমাধ্যম বলছে, বর্তমানে তিনি সেখানে কোয়ারেন্টিনে রয়েছেন। 

টলিউডের জনপ্রিয় অভিনেতা অঙ্কুশের সঙ্গে নিজের জন্মদিন পালনের জন্য মালদ্বীপে যান ঐন্দ্রিলা। পরবর্তীতে তিনি করোনায় আক্রান্ত হন। আর এই কারণে দুজনই আপাতত কলকাতায় ফিরতে পারবেন না।

মালদ্বীপ ভ্রমণে অঙ্কুশ ও ঐন্দ্রিলা

গত মাসে মুক্তি পেয়েছে অঙ্কুশ ও ঐন্দ্রিলা অভিনীত ‘ম্যাজিক’। প্রথমবারের মতো বড় পর্দায় অভিনয় করলেন ঐন্দ্রিলা। রাজা চন্দের পরিচালনায় সিনেমাটি দেখার জন্য দীর্ঘদিন ধরে অপেক্ষায় ছিলেন দর্শকরা। ট্রেলার প্রকাশের পর থেকেই ভক্তদের মনে কৌতুহল জাগে এ নিয়ে।  

‘ম্যাজিক’ সিনেমা মুক্তির পর শুটিংয়ের চাপ থেকে মুক্ত হওয়ার জন্য অঙ্কুশ ও ঐন্দ্রিলা মালদ্বীপে পাড়ি জমান। সেখানকার একটি বিলাসবহুল রিসোর্টে ওঠেন টলিউডের এই তারকা জুটি। কিন্তু ঐন্দ্রিলার করোনায় আক্রান্তা হওয়ার কারণে সব আনন্দ শেষ হয়ে গেল।

মালদ্বীপ ভ্রমণে অঙ্কুশ ও ঐন্দ্রিলা

উল্লেখ্য, ভারতে করোনা সংক্রমণ ক্রমশ বাড়ছে। বিশেষ করে বলিউডে আবারও থাবা দিয়েছে এই মহামারি। কিছুদিন আগে জনপ্রিয় তারকা আমির খান, রণবীর কাপুর এবং সঞ্জয় লীলা বানশালিও করোনায় আক্রান্ত হয়েছেন। তবে রণবীর কাপুর এখন সুস্থ রয়েছেন। আর আমির খান ও সঞ্জয় লীলা বানশালি রয়েছেন কোয়ারেন্টিনে।

এইচএকে/এমআরএম