রন্টি দাসের সঙ্গে পিজিত মহাজন

২০০৬ সালে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার মাধ্যমে সংগীতাঙ্গনে পা রাখেন রন্টি দাস। গত ১৫ বছরে বেশ কিছু ভালো গান উপহার দিয়েছেন তিনি। অন্যদিকে সংগীতাঙ্গনের নতুন মুখ চট্টগ্রামের তরুণ গায়ক পিজিত মহাজন। ঈদকে সামনে রেখে জি-সিরিজ থেকে প্রকাশ পেলো চট্টগ্রামের এই দুই শিল্পীর দ্বৈত গানচিত্র ‘তোমার পাগল’।

গানটির কথা লিখেছেন ও সুর করেছেন পিজিত নিজেই। সংগীতায়োজন করেছেন চট্টগ্রামেই মানুষ সুমন কল্যাণ। সাউন্ড ডিজাইন করেছেন আমজাদ হোসেন বাপ্পী।

এমন করে আমায় কেন ভালোবাসো হায়/ এসব কথা ভাবতে গেলে ভীষণ কান্না পায়—এমন কথায় সাজানো গানটির ভিডিও নির্মাণ করেছেন অন্তর হাসান। এতে মডেল হয়েছেন আলিফ ও নাইম। সঙ্গে কণ্ঠশিল্পীর ভূমিকায় উপস্থিতি রয়েছেন রন্টি-পিজিত। ভিডিওটি নির্মিত হয়েছে এস টু পিক্সেলের ব্যানারে।

গানটি প্রসঙ্গে রন্টি দাস বলেন, ‘পিজিত আমার চট্টগ্রামের ছেলে। বেশ মেধাবী। খুব মিষ্টি একটা গান লিখেছে ও সুর করেছে সে। গাইতে আরাম লেগেছে। সবার ভালো লাগবে আশা করছি।’

পিজিত মহাজন বলেন, ‘রন্টি আপু আমার খুব পছন্দের একজন গায়িকা। তার সঙ্গে এটা আমার প্রথম দ্বৈত গান। স্বভাবতই খুব ভালো লাগছে। গানটি রোমান্টিক কথার। সুমন দা খুব আন্তরিকতা নিয়ে সংগীতায়োজন করেছেন-দু’জনের প্রতি আমার কৃতজ্ঞতা। আশা করি সবাই পছন্দ করবেন।’

আরআইজে