শায়ান চৌধুরী অর্ণব, ছবি সংগৃহীত

দেশ জুড়ে চলছে শীত। কোথাও কোথাও শীতের তীব্রতায় কাবু মানুষ। এই সময়ে শীতার্তদের জন্য সুখবর দিলেন গায়ক, সুরকার ও সংগীত পরিচালক শায়ান চৌধুরী অর্ণব। শীত থেকে বাঁচতে নিজের ডিজাইন করা হুডি নিয়ে এসেছেন ‘হোক কলরব’ গায়ক।

এই প্রজেক্টের আওতায় দুই রঙের হুডি নিয়ে এসেছেন তিনি। হলুদ রঙের ওপর ডিজাইন করা হুডিটির গায়ে লেখা অর্ণবের জনপ্রিয় গানের কথা ‘হোক কলবর, ফুলগুলো সব’। কালো রঙের অপর হুডির বুকে লিখেছেন ‘বাক্সে বাক্সে বন্দি বাক্স’।

সোমবার (৪ জানুয়ারি) নিজের ইন্সটাগ্রাম এবং ফেসবুক পেজে হুডি দুটির ছবি প্রকাশ করেন অর্ণব।

পেজবুক পেজে ইন্সটাগ্রাম আইডির লিংক দিয়ে অর্ণব লিখেন, ‘হুডি পেতে হলে এই লিংকে (https://www.instagram.com/p/CJbcp-3j0T9/...) ক্লিক করুন।’

অর্ণবের জিজাইন করা হুডি

সেখানে হুডির দামও জানিয়ে দেন দুই বাংলার জনপ্রিয় এই শিল্পী। প্রতিটি হুডির দাম ৮৫০ টাকা। দুটি একসঙ্গে কিনলে পড়বে ১৬০০ টাকা। আর তিনটি একসঙ্গে কিনলে গুনতে হবে ২৩০০ টাকা। হুডিগুলো এসেছে ম্যাড কফির ব্যানারে। 

শীতে প্রিয় গায়ক অর্ণবের ডিজাইন করা হুডি পেয়ে উচ্ছ্বসিত তাঁর ভক্ত-শ্রোতারা। এর আগেও বিভিন্ন সময় নিজের ডিজাইন করা টি-শার্ট, পোশাক ভক্তদের উপহার দিয়েছিলেন অর্ণব।

উল্লেখ্য, করোনার লকাডাউনে পড়ে মাঝে টানা কয়েক মাস কলকাতায় ছিলেন অর্ণব। এরপর দেশে ফিরেন। সঙ্গে নিয়ে আসেন গত বছর কলকাতায় বিয়ে করা স্ত্রী সুনিধি নায়েককে।

এর আগে ২০২১ সালে ভারতীয়-বাংলাদেশি সঙ্গীতশিল্পী সাহানা বাজপেয়ীকে বিয়ে করেন অর্ণব। বিবাহের ৭ বছর পর ২০০৮ সালে তাদের বিচ্ছেদ ঘটে।

আরআইজে