টালিউড অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী নুসরাত জাহান সম্পর্কে লিপ্ত আছেন, এ কথা কম-বেশি সবারই জানা। যদিও তারা স্বীকার করেন না, তবে তাদের আকার-ইঙ্গিতে বিষয়টি অনেকটাই স্পষ্ট। এজন্য নেটনাগরিকদের তুমুল নিন্দাও সহ্য করতে হয় এই রিয়েল লাইফ জুটিকে।

যশ ও নুসরাত প্রতিনিয়ত ছবি শেয়ার করেন, ভক্তদের সঙ্গে কানেক্টেড থাকেন। সেসব ছবিতে ভক্তরা লাইক কমেন্ট করেন। তবে তারা একে-অপরের ছবিতে কখনো মন্তব্য করেন না।

এবার সেই অলিখিত নিয়ম ভাঙলেন তারা। বুধবার (১৪ জুলাই) ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেন যশ। ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘সবচেয়ে বড় জ্ঞান হলো এটা জানা যে, তুমি কিছু জানো না’।

যশের এই ছবিতে কমেন্ট করেছেন নুসরাত জাহান। তিনি লিখেছেন, ‘শতভাগ একমত তোমার সঙ্গে’। এরপর নুসরাতকে রিপ্লাই দিয়ে যশ লেখেন, ‘আমায় বলো’। তাদের এই কথোপকথন মুহূর্তেই ট্রলের মুখে পড়ে। নেটিজেনরা রিপ্লাইতে গিয়ে যাচ্ছেতাই মন্তব্য করতে থাকে। 

এদিকে আগামী সেপ্টেম্বরেই মা হতে চলেছেন নুসরাত জাহান। তার বেবিবাম্পের ছবি নিয়ে হয়েছে নানা আলোচনা-সমালোচনা। তবে সেই সন্তানের পিতা কে, তা এখনো প্রকাশ করেননি নুসরাত। অধিকাংশের ধারণা সন্তানটির বাবা নুসরাতের বর্তমান প্রেমিক যশ। এজন্য যশ তাকে সার্বক্ষণিক দেখাশোনা করছেন।

ক’দিন আগেই একসঙ্গে ঘুরতে গিয়েছেন যশ ও নুসরাত। যদিও তারা একত্রে ছবি তোলেননি। তবে একই স্থান থেকে তোলা ছবি স্পষ্ট করে দেয়, তারা একসঙ্গেই আছেন।

কেআই/আরআইজে