জমকালো আয়োজনে ২০১৯ সালে বিয়ে করেছিলেন টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও ব্যবসায়ী নিখিল জৈন। বছর না গড়াতেই তার সম্পর্কে ফাটল ধরে। গেলো বছরের শেষ দিকে জানা যায়, তারা আলাদা হয়ে গেছেন। শুধু তাই নয়, নুসরাত জানান, তারা নাকি বিয়ের রেজিস্ট্রেশনও করেননি! কেবল সহবাস করেছেন।

এতসব বিতর্কের মাঝে নুসরাত মজেছেন যশ দাশগুপ্তের প্রেমে। আবার হয়েছেন অন্তঃসত্ত্বা। অন্যদিকে নিখিলও নাকি আজকাল নতুন প্রেমে মশগুল। সব মিলিয়ে তারা প্রায়শই আলোচনার টেবিলে থাকছেন।

এদিকে বৃহস্পতিবার (১৫ জুলাই) ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন নুসরাত জাহান। সেগুলোর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কিছু মানুষকে সার দিচ্ছি। যাতে তারা সঠিকভাবে বেড়ে উঠতে পারে’।

নুসরাতের এই পোস্টের পর নিখিলও একটি পোস্ট দিয়েছেন তার ইনস্টা অ্যাকাউন্টে। সেখানে নিজের একটি ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘নিজের মনকে খাবার দাও আর আত্মা বিকশিত করো’।

অনুসারীদের বুঝতে বাকি নেই, নিখিলের পোস্টটি কাকে উদ্দেশ্য করে দেওয়া। যদিও নিখিলের কিছু বলা-না বলায় নুসরাতের এখন কিছুই যায় আসে না। কারণ তিনি এখন যশের সঙ্গে বসবাস করছেন। আর তার গর্ভে বেড়ে উঠছে সন্তান। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরে নুসরাতের সন্তান পৃথিবীর আলো দেখবে। অবশ্য এই সন্তানের পিতার পরিচয় এখনো প্রকাশ করেননি পশ্চিমবঙ্গের এই সাংসদ।

কেআই