এই সময়ের জনপ্রিয় গায়কদের একজন তানজীব সারোয়ার। গত কয়েক বছর ধরেই নিয়মিত গান-ভিডিও প্রকাশ করে যাচ্ছেন তিনি। পাচ্ছেন শ্রোতাদের ভালোবাসাও। এবার তানজীব নিয়ে আসছেন নতুন গানচিত্র ‘তুই আজ থাক’।

কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির কথা-সুরও করেছেন তানজীব সারোয়ার নিজেই। সংগীতায়োজনে মেহেদি হাসান তামজিদ। দুই দিন ধরে কক্সবাজার এবং একদিন ধানমন্ডিতে গানটির ভিডিওর চিত্রায়ণ করা হয়েছে। এতে তানজীবের সঙ্গে জুটি বেঁধে রোমান্সে মেতেছেন মডেল-অভিনেত্রী লিয়ানা লিয়া। আর ভিডিওটি নির্মাণ করেছেন সোহেল রাজ।

তানজীব সারোয়ার বলেন, ‘এই গানচিত্রে দর্শক-শ্রোতারা আমাকে নতুন রূপে দেখতে পাবেন। কারণ একদম নতুন ধরনের সংগীতায়োনে গানটি গেয়েছি। কথা, সুর, গায়কীতেও নতুন কিছু সৃষ্টির চেষ্টা করেছি। কক্সবাজারের কলাতলি, ইনানি, মেরিন ড্রাইভ এবং ধানমন্ডির কিছু মনোরম লোকেশনে ভিডিওটির চিত্রায়ণ করেছি। গানের সঙ্গে যা দেখলে দর্শকের মন জুড়ে যাবে।’

তানজীব আরও যোগ করেন, ‘ভিডিওটিতে লিয়ানা লিয়া এবং আমি দুজনেই নিজেদের একটু ভিন্ন লুকে দেখানোর চেষ্টা করেছি । পুরো কাজটিতে রোমান্টিকতার ছোঁয়া আছে।’

আগামী ১৭ই আগস্ট স্বনামে খোলা নিজের ইউটিউব চ্যানেলে গান-ভিডিওটি উন্মুক্ত করবেন বলেও জানান তানজীব সারোয়ার।

সামনে ধ্রুব মিউজিক স্টেশন, সিএমভি’সহ আরও বেশ কয়েকটি প্রতিষ্ঠান থেকে নতুন গান-ভিডিও নিয়ে হাজির হবেন বলেও জানিয়েছেন সংগীত তারকা।

আরআইজে