বছর তিনেক আগে ‘অভিযোগ’ শীর্ষক একটি গান দিয়ে শ্রোতাদের হৃদয় জয় করে নেন দুই তরুণ। তাদের নাম তানভীর ইভান ও পিরান খান। এর মধ্যে গানটি লিখেছেন ও গেয়েছেন ইভান আর সংগীতায়োজনে ছিলেন পিরান। সফল এ জুটি এরপর উপহার দিয়েছেন ‘অভিমান’ শিরোনামের আরও একটি জনপ্রিয় গান। সেটিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এবার ইভান ও পিরানের সৃষ্টি করা গান প্রযোজনা করছে ভারতের প্রভাবশালী প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস বা এসভিএফ। নতুন এ গানের শিরোনাম ‘ও মন রে’। বর্তমানে কলকাতায় চলছে গানটির চিত্রায়নের কাজ।

এই গানের সবচেয়ে বড় চমক হলো ভিডিও। কারণ এতে অভিনয় করছেন টালিউডের জনপ্রিয় দুই তারকা যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার। যারা দুই বাংলা মাতানো সিরিয়াল ‘বোঝেনা সে বোঝেনা’তে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। অবশ্য বর্তমানে তারা আলাদাভাবে নিজেদের ক্যারিয়ার দাঁড় করিয়ে ফেলেছেন।

জানা গেছে, এই মিউজিক ভিডিওর কোরিওগ্রাফি করছেন ভারতের খ্যাতিমান কোরিওগ্রাফার বাবা যাদব। চিত্রায়নে আছেন সৌমিক হালদার। নির্মাণ শেষে শিগগিরই মিউজিক ভিডিওটি এসভিএফের ব্যানারে প্রকাশিত হবে।

প্রসঙ্গত, যশকে সর্বশেষ দেখা গেছে ২০২০ সালের ‘এসওএস কলকাতা’ সিনেমায়। যেখানে তিনি অভিনয় করেন তার বাস্তব জীবনের প্রেমিকা নুসরাত জাহানের সঙ্গে। অন্যদিকে মধুমিতা গত বছর সিনেমায় আত্মপ্রকাশ করেছেন। তার প্রথম সিনেমার নাম ‘লাভ আজ কাল পরশু’।

কেআই/আরআইজে