চিত্রনায়িকা পরীমণি গ্রেফতার হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় ছিলেন চয়নিকা চৌধুরী। একসময় পরীমণি যাকে নিজের ‘মা’ হিসেবে সবার কাছে পরিচয় করে দিয়েছিলেন। যাকে পরীমণি ‘মম’ হিসেবে ডাকতেন। 

বোট ক্লাবের ঘটনার পর সবসময় পরীমণির পাশে ছিলেন চয়নিকা চৌধুরী। গণমাধ্যম সূত্র বলছে, চয়নিকা চৌধুরী বাংলাদেশের আলোচিত একজন পরিচালক। ২০০১ সালের ১৮ সেপ্টেম্বর ‘শেষ বেলায়’ নাটকের মধ্য দিয়ে পরিচালনা শুরু করেন তিনি। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে অভিষেক ঘটে তার। এই ছবিতেই নায়িকা হিসেবে অভিনয় করেন পরীমণি। 

টেলিভিশনে তার প্রথম প্রচারিত নাটক ‘এক জীবনে’। এটি তারই লেখা নাটক। চয়নিকার লেখা প্রথম স্ক্রিপ্ট নিয়ে ১৯৯৮ সালে ‘বোধ’ নামের নাটক তৈরি করেন মাহফুজ আহমেদ। এতে অভিনয় করেছিলেন শমী কায়সার ও মাহফুজ আহমেদ। 

চয়নিকা চৌধুরী’র স্বামী অরুণ চৌধুরী একজন জনপ্রিয় নাট্য নির্মাতা। 

উল্লেখ্য, চয়নিকা চৌধুরীকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) হেফাজতে নিয়েছে। শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটের দিকে রাজধানীর পান্থপথ এলাকা থেকে তাকে হেফাজতে নেওয়া হয়। পরীমণির গ্রেফতারের ঘটনায় বিভিন্ন বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

আইনশৃঙ্খলা বাহিনীর একজন ঊর্ধ্বতন কর্মকর্তা ঢাকা পোস্টকে বলেন, গ্রেফতার মডেল পিয়াসা, মৌ ও পরীমণিসহ বেশ কয়েকজনকে ব্যবসায়ীদের ডিজে পার্টি এবং মাদকের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন অভিনেত্রী ও অভিনেতার সঙ্গে প্রেম করিয়ে দেওয়া, বিচ্ছেদে সহযোগিতা, মাদক সরবরাহসহ বেশ কয়েকটি অভিযোগ পাওয়া গেছে। সেগুলো খতিয়ে দেখা হচ্ছে। প্রয়োজনে তাকেও গ্রেফতার করা হবে।

এএ/এমএআর/