টালিউডের এ প্রজন্মের দুই তারকা বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি। একসঙ্গে তারা বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। দর্শকরাও এই জুটিকে গ্রহণ করেছে। কাজের সুবাদে তারা জড়িয়ে পড়েন প্রেমে। আর তাদের বাস্তব জীবনের সেই প্রেম নিয়েও ভক্তদের আগ্রহের শেষ নেই।

বনি কিংবা কৌশানি কেউই তাদের প্রেম নিয়ে লুকোছাপা করেন না। বরাবরই প্রকাশ্যে তা স্বীকার করে এসেছেন। এমনকি একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়া, সময় কাটানো, সব কিছুই ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন তারা।

সম্প্রতি বনি-কৌশানি প্রি-ওয়েডিং হানিমুনের জন্য গিয়েছিলেন ভারতের অন্যতম জনপ্রিয় পর্যটন গন্তব্য গোয়ায়। সমুদ্রের উত্তাল জলরাশি আর সৈকতের বালুকায় তারা উপভোগ করেছেন একান্ত সময়। এরপর ছবি আর ভিডিও ধারণ করে সেগুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেও ভোলেননি এ জুটি।

জানা গেছে, সপ্তাহ খানেক গোয়ায় ছিলেন বনি-কৌশানি। গত ১০ আগস্ট ছিল বনির জন্মদিন। এর আগেই তারা কলকাতায় ফিরে এসেছেন এবং প্রেমিকের জন্মদিন ঘটা করে পালন করেছেন কৌশানি। সেই সঙ্গে গোয়ায় কাটানো সুন্দর মুহূর্তের একটি ভিডিও শেয়ার করেও বনিকে শুভেচ্ছা জানিয়েছেন এই সুদর্শনা অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘বরবাদ’ সিনেমার মধ্য দিয়ে টালিউডে আত্মপ্রকাশ করেন বনি সেনগুপ্ত। আর কৌশানির যাত্রাটা শুরু হয় ২০১৫ সালের ‘পারবো না আমি ছাড়তে তোকে’ সিনেমা দিয়ে। এরপর তারা একসঙ্গে ‘তোমাকে চাই’, ‘জিও পাগলা’, ‘গার্লফ্রেন্ড’ ও ‘জানবাজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন।

কেআই