টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর বিয়ে করেছেন। বছর খানেক প্রেম করার পর গত জুলাই মাসে তাসনুভা তাবাসসুম হৃদির সঙ্গে দাম্পত্য জীবন শুরু করেন তিনি। অবশ্য খবরটি তিনি প্রকাশ্যে এনেছেন গত ১১ আগস্ট।

নিলয় বলেছিলেন, লকডাউনের কারণে বিয়ের সাজে ছবি তুলতে পারেননি তারা। সেজন্যই সুখবরটা দিতে একটু সময় নিয়েছেন। কিন্তু বিপত্তি বাঁধল আবার বিয়ের ছবি নিয়েই। যখনই তিনি সদ্য বিবাহিতা স্ত্রীর সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন, তখনই কিছু অনুসারী বাজে মন্তব্য ছুঁড়ে দিচ্ছেন।

নেটিজেনদের এমন আচরণে হতাশ নিলয়। শনিবার (১৪ আগস্ট) ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি আক্ষেপ প্রকাশ করেছেন। অভিনেতা জানান, বিয়ে উপলক্ষে স্ত্রী হৃদির সঙ্গে প্রায় এক হাজার ছবি তুলেছেন। কিন্তু সেগুলো আপলোড করতে পারছেন না নেটিজেনদের গালির ভয়ে।

নিলয়ের এই স্ট্যাটাস দেখে জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া সরব হয়েছেন। তিনি অভিনেতাকে সহমর্মিতা জানিয়ে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছেন। ফারিয়া লিখেছেন, ‘সরি নিলয় ভাই, কেউ ভালো আছে, সুস্থ আছে, সুখে আছে, খুশি আছে দেখলে আমরা সহ্য করতে পারি না! তাদের টেনে ধরে নিচে নামাতে ইচ্ছে হয় আমাদের! আমাদের নিজেদের জীবনে কোনো সুখ নাই, তাই অন্য কারোর ভালো থাকাও মেনে নিতে পারবো না। আমরা এমনই হিংসুইট্টা, প্লিজ কষ্ট পেয়ো না।’

নিলয়কে শুভকামনা জানিয়ে ফারিয়া আরও লিখেছেন, ‘তুমি সেইটাই করো, যেইটা তোমাকে খুশি দেয়! আমাদের ছ্যাঁচড়ামি কোনো কিছুর মূল্যেই থামানো যাবে না। অনেক অনেক দোয়া আর শুভ কামনা তোমার নতুন জীবনের জন্য।’

প্রসঙ্গত, মডেলিং দিয়ে জনপ্রিয়তা পাওয়া নিলয় নাটকেও নিজের অবস্থান তৈরি করে নিয়েছেন। ২০১৬ সালে তিনি অভিনেত্রী আনিকা কবির শখের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তবে এক বছর পরই তারা বিবাহবিচ্ছেদ করেন।

কেআই/আরআইজে