শ্রাবণ্য তৌহিদা ও নীল হুরেরজাহান, ছবি : সংগৃহীত

২০ জানুয়ারি মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে শুরু হচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। ৩ ম্যাচের ওয়ানডে ও ২ টেস্টের এই সিরিজ সরাসরি সম্প্রচার করবে নাগরিক টিভি।

সিরিজ চলাকালীন সময়ে তিনটি বিশেষ অনুষ্ঠানও প্রচার করবে চ্যানেলটি। অনুষ্ঠানগুলো হলো ‘ক্রিকম্যানিয়া’, ‘ক্রিক এক্সপ্রেস’ ও ‘ক্রিকবাজ’। আর এই তিনটি অনুষ্ঠান উপস্থাপনা করবেন দুই উপস্থাপিকা শ্রাবণ্য তৌহিদা ও নীল হুরেরজাহান। আগেও তারা বিভিন্ন সময় ক্রিকেটের অনুষ্ঠান উপস্থপনা করে প্রশংসা কুড়িয়েছেন।

নতুন আয়োজন নিয়ে শ্রাবণ্য তৌহিদা বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে হোম সিরিজ দিয়ে দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। আমি সেই সিরিজ উপস্থাপনা করবো, ভাবতেই ভালো লাগছে। আরো ভালো লাগছে নাগরিক টিভির দর্শকদের ভালোবাসা পাবো ভেবে।’

আর নীল হুরেরজাহান বললেন, ‘ক্রিকেট মানেই সারা দেশের মানুষের দারুণ এক আনন্দের খোরাক। করোনার পর প্রথম আন্তর্জাতিক ক্রিকেটে ফেরায় এবার টাইগার সমর্থকদের আগ্রহও থাকবে বেশি। আশা করি খুব উপভোগ্য একটা সময় কাটবে।’

উল্লেখ্য, ২০ ও ২২ জানুয়ারি মিরপুরে সিরিজের প্রথম দুটি ওয়ান ডে ম্যাচ অনুষ্ঠিত হবে। চট্রগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ান ডে। একই স্টেডিয়ামে ৩ থেকে ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ১ম টেস্ট। আর ১১ থেকে ১৫ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হবে দ্বিতীয় ও শেষ টেস্ট।

নাগরিক টিভি ছাড়াও সিরিজটি সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস।

আরআইজে