টালিউড অভিনেত্রী নুসরাত জাহান ও তার প্রাক্তন স্বামী নিখিল জৈনের মধ্যকার জটিলতার এখনো অবসান হয়নি। নুসরাতের বিরুদ্ধে দেওয়ানি মামলা দায়ের করেছেন নিখিল। বুধবার (১৮ আগস্ট) সে মামলার শুনানির দিন ধার্য করা হয়েছিল। কিন্তু এদিন শুনানি হয়নি। এজন্য নতুন আরেকটি দিন ধার্য করেছেন আদালত।

এমনই সময়ে মামলার বিষয়ে নতুন পদক্ষেপ নিয়েছেন নুসরাত। তিনি তার আইনজীবী পরিবর্তন করেছেন। এতদিন তার হয়ে মামলা লড়ছিলেন সৌমেন রায় চৌধুরী। তবে এখন থেকে লড়বেন আইনজীবী চিন্ময় গুহ ঠাকুরতা। অবশ্য কী কারণে আইনজীবী পরিবর্তন করেছেন, নুসরাত সেই তথ্য প্রকাশ করেননি।

কয়েক বছর প্রেম করার পর ২০১৯ সালের ১৯ জুন বিয়ে করেন নুসরাত ও নিখিল। কিন্তু তাদের বিয়ে ভারতীয় আইন অনুসারে রেজিস্ট্রি করা হয়নি। কেবল ধর্মীয় রীতি মেনেই তারা ঘর বেঁধেছিলেন। এক বছরের মাথায় তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। তাই আলাদা থাকা শুরু করেন। গত বছর শেষ দিক থেকেই তারা আলাদা রয়েছেন।

এই বিচ্ছেদকে অ্যানালমেন্টের মাধ্যমে কার্যকর করতে চান নিখিল। সে জন্যই তিনি মামলা দায়ের করেছেন। জানা গেছে, আগামী ৩ সেপ্টেম্বর মামলাটির শুনানি হবে।

এদিকে চলতি মাসেই নুসরাত জাহান মা হতে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে। যদিও নিখিল আগেই দাবি করেছেন, এই সন্তানের পিতা তিনি নন। তাই সবার ধারণা, সন্তানের পিতা নুসরাতের বর্তমান প্রেমিক যশ দাশগুপ্ত।

কেআই