মেধাবী ও সফল নির্মাতা ভিকি জাহেদ। মাস তিনেক আগে মুক্তি পায় তার নির্মিত টেলিফিল্ম ‘চরের মাস্টার’। যেখানে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তরুণ অভিনেতা খায়রুল বাসার ও অভিনেত্রী সাফা কবির। টেলিফিল্মটি দর্শক ও সমালোচক মহলে দারুণ প্রশংসিত হয়েছিল।

আবারও ফিরছেন ভিকি-সাফা-খায়রুল ত্রয়ী। এবারের প্রজেক্ট ‘তুমি আরেকটি দিন থাকো’। শুক্রবার (২৭ আগস্ট) রাতে নাটকটি প্রচার হবে চ্যানেল আইতে।

জানা গেছে, এই নাটকের গল্প রচনা করেছেন নির্মাতা ভিকি নিজেই। এতে খায়রুল বাসার ও সাফা কবিরের সঙ্গে আরও অভিনয় করেছেন ফারিয়া, শাহাদাত সাব্বির ও শাহজাহান শোভন। চিত্রায়নে ছিএন বিদ্রোহী দীপন। নাটকের সংগীত করেছেন মাহমুদ হায়াত অর্পণ। চ্যানেল আই প্রযোজিত নাটকটির পাবলিসিটি ডিজাইনে রয়েছেন সাজ্জাদুল ইসলাম সায়েম।

খায়রুল ও সাফা জুটির শুরুটা হয়েছে ‘চরের মাস্টার’ দিয়ে। এরপর তারা ‘যত্ন’ নামের আরেকটি নাটকে অভিনয় করে প্রশংসা পেয়েছেন। সেই হিসেবে এটা তাদের তৃতীয় কাজ। সাফার সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে ঢাকা পোস্ট-কে খায়রুল বাসার বলেন, ‘সাফা কবির অত্যন্ত মেধাবী একজন অভিনেত্রী। কাজের প্রতি খুব সিরিয়াস। নিজের সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করেন। সহশিল্পী হিসেবেও দারুণ। তার সঙ্গে স্বাচ্ছন্দ্যেই কাজ করেছি।’

নতুন এই নাটকের গল্প প্রসঙ্গে খায়রুল বাসার বলেন, ‘এটা আসলে প্রেমের নাটক। এ সময়েরই দু’জন ছেলে-মেয়ের সম্পর্কের গল্প। তবে হ্যাঁ, এখানে সম্পর্কের পাশাপাশি দু’জনের মনস্তাত্বিক কিছু বিষয় তুলে ধরা হয়েছে। যেটা দর্শকদের ভিন্ন স্বাদ দেবে।’

কেআই/আরআইজে