পর্দার গল্পটা যেন ভিন্ন রূপে বাস্তব হয়ে ধরা দিচ্ছিল! কিন্তু সৌভাগ্যবশত অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন এ প্রজন্মের চার অভিনয়শিল্পী। যারা একসঙ্গে অভিনয় করেছেন সম্প্রতি আলোচনায় আসা ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে। অভিনয়শিল্পীরা হলেন- শরিফুল রাজ, খায়রুল বাসার, নাজিফা তুষি ও জুনায়েদ বোগদাদী।

শুক্রবার (২৭ আগস্ট) রাত ৩টার দিকে রাজধানীর গুলশান অ্যাভিনিউতে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন এই চার তরুণ। এছাড়া তাদের গাড়িচালকও গুরুতর চোট পেয়েছেন।

খবরটি নিশ্চিত হওয়ার জন্য খায়রুল বাসারের কাছে ফোন করা হলে তার ঘনিষ্ঠজন ফোনটি রিসিভ করেন। অভিনেতা ঘুমে থাকায় তিনিই ঢাকা পোস্টকে তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা মেট্রো গ, ১৩-৩০০০ নম্বরের একটি প্রাইভেটকারে ছিলেন রাজ, বাসার, তুষি ও জুনায়েদ। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশে থাকা বৈদ্যুতিক খুঁটিতে আঘাত করে। যার ফলে গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ব্রেকফেইলের কারণে দুর্ঘটনাটি ঘটেছে।

দুর্ঘটনার সঙ্গে সঙ্গেই পুলিশ এগিয়ে আসে এবং গাড়িটি জব্দ করে। সেই সঙ্গে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তারা বর্তমানে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, কয়েক দিন আগেই ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পায় তাদের অভিনীত ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত এই সিনেমায় কয়েকজন বন্ধুর সুন্দর সম্পর্ক এবং ঘুরতে গিয়ে করুণ পরিণতির গল্প তুলে ধরা হয়েছে। সিনেমাটি দর্শক ও সমালোচকদের ভূয়সী প্রশংসা লাভ করেছে।

কেআই