ছোট পর্দার সুদর্শনা অভিনেত্রী ফারিয়া শাহরিন। সুন্দরী অন্বেষণের প্রতিযোগিতার মাধ্যমে শুরু করেছিলেন ক্যারিয়ার। এরপর পরিচিতি পান বিজ্ঞাপনচিত্রের মডেল হয়ে। অভিনয়েও কেড়েছেন দর্শকদের নজর।

তবে এবার ফারিয়া শুরু করলেন নতুন একটি ব্যবসা। যুক্তরাষ্ট্র থেকে প্রসাধনী এনে দেশের ভোক্তাদের কাছে বিক্রি করবেন তিনি। এই ব্যবসার কার্যক্রম চলবে অনলাইনে। এজন্য একটি ফেসবুক পেজ চালু করেছেন তিনি। নাম দিয়েছেন ‘কমপ্লিমেন্ট ইউর মিরর’।

ফারিয়া শাহরিন বর্তমানে রয়েছেন যুক্তরাষ্ট্রে। সেখান থেকেই ব্যবসার ঘোষণা দিয়েছেন। ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তিনি বলেছেন, “বিসমিল্লাহ্‌, খুলেই ফেললাম আমার পেজ ‘কমপ্লিমেন্ট ইউর মিরর’। আপনাদের সবার দোয়া ও অনুপ্রেরণা চাই। আমি নিশ্চিত করছি যে, আপনাদের সেরা পণ্যটি দেব এবং কখনো অভিযোগ করার সুযোগ দেব না।”

এর আগে আরেকটি স্ট্যাটাসে ফারিয়া লিখেছিলেন, ‘আমরা কম বেশি সবাই ম‌্যাকের পণ‌্য ব‌্যবহার করি। সুতরাং ম‌্যাকের পণ‌্য দিয়েই যাত্রা শুরু করলাম। এই ব্র‌্যান্ডের যার যা লাগবে তা ইনবক্সে আমাকে জানাতে পারেন। পণ‌্যের গুণগত মান শতভাগ নিশ্চিত করব। আমি অভিযোগ করার সুযোগটি দিতে চাই না। কাজটি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। সবার দোয়া ও প্রেরণা চাই।’

শোবিজ জগতের অনেকেই অভিনয়ের পাশাপাশি ব্যবসায় নাম লিখিয়েছেন। কেউ খুলেছেন ফ্যাশন হাউজ, কেউ দিয়েছেন রেস্তোরাঁ। এই তালিকায় আছেন সুজানা জাফর, অপূর্ব, মোশাররফ করিম, অহনা প্রমুখ।

কেআই