বন্ধুত্ব থেকে প্রেম নাকি প্রথম দেখাতেই প্রেম? খোলাসা করলেন দেবলীনা কুমার। জানালেন গৌরব চট্টোপাধ্যায়ের প্রেমেই পড়েছিলেন প্রথম দেখাতেই।

কবে কখন প্রেমে পড়েছিলেন মনে আছে? দেবলীনা জানালেন, অবশ্যই মনে আছে। ২০১৭ সালে গৌরবের দিদির বাড়িতে লক্ষ্মী পূজায় গিয়েছিলেন দেবলীনা। সেখানে প্রেমে পড়েন তিনি। অকপটে দেবলীনা জানান, ‘আমাদের ক্ষেত্রে বন্ধুত্ব থেকে প্রেম হয়নি। লাভ অ্যাট ফার্স্ট সাইট ছিল। প্রথম দিন থেকেই আমরা প্রেমে হাবুডুবু খাচ্ছি। বেস্ট ফ্রেন্ডদের মতো টুকটাক এদিক-ওদিক ঘোরা ব্যাপারটা আমাদের ক্ষেত্রে হয়নি। ধীরে ধীরে যখন রিলেশনশিপ ম্যাচিওর হলো, একে অপরকে আরও ভালোভাবে বুঝতে শিখলাম। একে অপরের ভালো-মন্দ সব ধীরে ধীরে জানলাম, মেনে নিতে শিখলাম।’

২০২০ সালের ডিসেম্বর মাসে, করোনার সংক্রমণ কিছুটা কমতেই বিয়ের অনুষ্ঠান বেশ ঘটা করেই সেরে ফেলেছিলেন দেবলীনা ও গৌরব। গড়ে তুলেছেন ভালোবাসার বাসা। কিন্তু বন্ধুত্ব ছাড়া এ পথ চলা সম্ভব? দেবলীনা স্পষ্টভাবে জানালেন, ‘আমি বিশ্বাস করি সব সম্পর্কের মধ্যেই বন্ধুত্ব থাকে। একটা সময়ের পর তো মা-বাবারাও সন্তানদের বন্ধু হয়ে যান। ঠিক তেমনই আমার আর গৌরবের মধ্যে আলাদা করে কোনো বন্ধুত্বের সম্পর্ক নেই। সবটাই মিলেমিশে রয়েছে আমাদের ভালোবাসার মধ্যে।’ 

কিছুদিন আগেই ব্যস্ত শিডিউল থেকে খানিক সময় বের করে গোয়ায় একান্ত সময় কাটিয়ে এলেন দেবলীনা-গৌরব। কর্মজীবনেও দু’জনে চূড়ান্ত ব্যস্ত। দেবলীনাকে দেখা যাচ্ছে জনপ্রিয় এক ডান্স রিয়্যালিটি শোয়ের নৃত্যগুরুর আসনে। অন্যদিকে সদ্য রানি রাসমণিতে শেষ হয়েছে মথুরামোহন বিশ্বাসের অংশ। এ সিরিয়াল থেকে বেরিয়ে গৌরব পা রেখেছেন আরও এক জনপ্রিয় সিরিয়াল বামাক্ষ্যাপাতে। সেখানে তাকে দেখা যাচ্ছে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের ভূমিকায়। এখানেই তালিকা শেষ নয়। আগামীদিনে গৌরবকে দেখা যাবে সৃজিত মুখার্জির ছবি অতি উত্তম-এ। ছবিতে তাকে নিজের চরিত্রে অর্থাৎ উত্তম কুমারের নাতির ভূমিকাতেই দেখা যাবে।

৩ সেপ্টেম্বর ফেসবুক এবং ইনস্টাগ্রামে অতি উত্তম-এর পোস্টার শেয়ার করে সৃজিত মুখোপাধ্যায় লেখেন, ‘টানা চার বছর ধরে অনেক গবেষণা করেছি। তার ৬২টি ছবির প্রতিটা ফ্রেম বাই ফ্রেম দেখেছি বারংবার। একাধিকবার চিত্রনাট্য রিরাইট করেছি। ধুলোপড়া অফিস, বার, ঘিঞ্জি অলিগলি ঘুরে ছবির স্বত্বাধিকারীদের খুঁজে বের করেছি, তাদের সঙ্গে নেগোশিয়েট করেছি। প্রয়োজনীয় কপিরাইট কিনেছি। ভিএফএক্স এক্সপার্টদের সঙ্গে অসংখ্যবার বসেছি আলোচনায়। সাউন্ড ডিজাইনার, সিনেম্যাটোগ্রাফার... অবশেষে স্বপ্ন সত্যি হতে চলেছে। শুভ জন্মদিন। আপনি আছেন... এটাই যে অনেক।’ এ খবর সামনে আসতেই শুভেচ্ছাবার্তায় ভেসেছেন পরিচালক। আবার পরিচালক রাজর্ষি দে-এর আগামী ছবি মায়া-তে দেখা যাবে দেবলীনা কুমারকে। শোনা যাচ্ছে শেক্সপিয়ারের বিখ্যাত নাটক ম্যাকবেথ অবলম্বনে তৈরি হবে এ ছবি।

এসএসএইচ