শ্রীলঙ্কার পপ কুইন ইয়োহানি ডি’ সিলভার গাওয়া ‘মানিকে মাগে হিতে’ গানটি রাতারাতি সোশ্যাল মিডিয়া ভাইরাল। তার গানে মেতেছেন নেটিজেনরা। বাদ যাননি অমিতাভ বচ্চন থেকে শুরু করে মাধুরী দীক্ষিতের মতো বলিউডের তারকারাও। ইউটিউবে সিংহলি এ গানের ভিউয়ারের সংখ্যা পেরিয়েছে একশ মিলিয়নের গণ্ডি। অনলাইনে এমন সাড়া জাগানো ইয়োহানি এবার ভারতে কনসার্ট করতে চলেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সুযোগ পেলে বলিউডে গান গাইতে চান। বলিউডে কাজ করার ইচ্ছে থেকেই হিন্দি শিখছেন তিনি। তার পছন্দের সংগীত পরিচালক এআর রহমান। বলিউডে পা রাখার দিকে একধাপ এগিয়ে গেলেন তিনি। প্রথমবার ভারতে কনসার্টের আমন্ত্রণ পেয়েছেন তিনি। আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রাম ও ৩ অক্টোবর হায়দ্রাবাদে পারফর্ম করতে চলেছেন এ শ্রীলঙ্কান সংগীতশিল্পী।

জি লাইভের নতুন প্লাটফর্ম সুপারমুন হ্যাশট্যাগ নিউ ট্রেন্ডিংয়ের ব্যানারেই এ কনসার্ট অনুষ্ঠিত হতে চলেছে। ইয়োহানির দুটি শো দিয়েই যাত্রা শুরু হবে এ প্লাটফর্মের।

একাধারে র‍্যাপার, গীতিকার, মিউজিক প্রোডিউসার, ইউটিউবার, সংগীতশিল্পী ইয়োহানি ডিলোকা ডি সিলভা ইতোমধ্যেই অনলাইনে সেনসেশন। ভারতে কনসার্ট প্রসঙ্গে গায়িকা বলেছেন, ‘ভারত থেকে এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আগামী কনসার্ট নিয়ে আমি খুবই এক্সাইটেড। ভারতে লাইভ পারফর্ম করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’

সূত্র: জিনিউজ

এসএসএইচ