সচারচর ক্যামেরার সামনে আসেন না। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ পতৌদি পরিবারের বড় মেয়ে সাবা আলি খান। মাঝে-মধ্যেই ইনস্টাগ্রামে ভাইয়ের ছেলে-মেয়ে এবং পতৌদির পরিবারের নানা ছবি পোস্ট করেন তিনি। এবার সাবার ইনস্টাগ্রামে উঠে এল দুই ক্ষুদে ভাইপোর সঙ্গে তার ছবি।

দুদিন আগেই ছোট বোনের মেয়ে ইনায়া নওমী খেমুর জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন শর্মিলার বড় মেয়ে সাবা। ইনায়ার জন্মদিনে মামী করিনার সঙ্গে হাজির হয়েছিল ছোট্ট তৈমুর ও তার ভাই জেহ। তাদের সঙ্গে ছবি তোলেন বড় পিসি সাবা। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন তিনি। ছোট জেহকে কোলে নিয়ে ছবি দিয়ে সাবা লিখেছেন, 'জেহ আমার জান'। অন্যদিকে পপকর্ন হাতে পিসির পাশে দাঁড়িয়ে ছবি তুলতে দেখা গেল তৈমুরকে। তার সঙ্গে ছবি পোস্ট করেও ভালোবাসা প্রকাশ করেন সাবা। আবার ইনায়ার সঙ্গেও ছবি দিতে দেখা যায় সাবাকে।

সম্প্রতি তৈমুর, জেহ, ইনায়ার ছবির কোলাজ শেয়ার করে ট্রলও হতে হয়েছে সাবা আলি খানকে। এক নেটিজেন তাকে প্রশ্ন করে বসেন, 'ওরা কি আদৌ আপনার কথা ভাবে?' ওই নেটিজেনের কটাক্ষ ছিল, সাবা সবার ছবি শেয়ার করলেও পতৌদিদের কেউই তার কথা ভাবেন না। এর জবাব দিতেও ছাড়েননি শর্মিলার বড় মেয়ে। তিনি পাল্টা প্রশ্ন করেন, 'সেটা আপনাকে কেন ভাবাচ্ছে?' সঙ্গে মুখ বন্ধ রাখার ইমোজিও শেয়ার করেন সাবা। বুঝিয়ে দেন, অকারণে বাজে কথা তার পছন্দ নয়।

সূত্র : জি ২৪ ঘণ্টা

এসকেডি