জন্মদিন মানেই তো বিশেষ দিন। আর ঘনিষ্ঠ ও ভক্তদের একের পর একের শুভেচ্ছা ৪২-এ পা রাখা  অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়ের জন্য দিনটা আরও বিশেষ করে দিয়েছে। 

জন্মদিনের শুভেচ্ছা পেয়ে আপ্লুত অভিনেত্রী সামাজিক মাধ্যমে সকলকে ধন্যবাদ জানিয়ে একটি খোলা চিঠি লিখেছেন। এতে তিনি লিখেছেন- সকলের শুভেচ্ছা বার্তা পড়েছেন তিনি। যদিও সকলকে আলাদা করে উত্তর দেওয়া তাঁর পক্ষে সম্ভব হয়নি। 

সকলকে ধন্যবাদ জানিয়ে অর্পিতা লিখেছেন, ‘সকালে ঘুম থেকে উঠে যখন দেখি ভালোবাসার মানুষ এবং এই সমাজের অনেকেই ভালো কাজ করছেন তখনই মনে হয় দিনটার উদযাপন করা উচিত। প্রতি বছর আমি আমার জন্মদিনটাকে বিশেষ বলে আলাদা করে কিছু মনে করি না। কিন্তু আমার বন্ধু, সহকর্মী ও অনুরাগীরা তেমনটা ভাবতেই দেন না আমায়। প্রতিটা মেসেজ, সোশ্যাল মিডিয়ার প্রতিটি শুভেচ্ছা বার্তা আমাকে মনে করায় আমি কতখানি স্পেশ্যাল তাঁদের কাছে।’ 

তিনি আরও লিখেছেন, ‘তাই মনে হয় এই ভালোবাসা, এই শুভেচ্ছাবার্তা বছরের পর বছর আমার কাছে আসুক। অনেককে হয়তো উত্তর দিয়ে উঠতে পারিনি। কিন্তু প্রত্যেকের মেসেজ, শুভেচ্ছা আমি পড়েছি এবং অন্তর থেকে অনুভব করেছি। হৃদয় থেকে সবাইকে অনেক ধন্যবাদ জানাতে চাই। আপনাদের ও আপনাদের পরিবারের সকলের জন্য শুভ কামনা রইল…’। 

এনএফ