উৎসবের আমেজে মেতেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। খোলা পিঠ, এক ঢাল কালো চুল, জমকালো সিল্ক, ভারী গয়নায় দারুণ দেখাচ্ছে তাকে। এমন অপরূপ রূপে সম্প্রতি ফটোশুটে দেখা গেছে ঋতুপর্ণাকে। 

পূজায় কোথায় থাকবেন এমন প্রশ্নের জবাবে ঋতুপর্ণা বলেন, মুম্বাইয়ে একটা শুটিংয়ের কথা আছে। সেটাও একটু বদলানোর চেষ্টা করছি। যাতে পূজার কটা দিন একটু আমার মতো করে, আমাদের বাঙালিয়ানার চেনা স্বাদে কাটাতে পারি। চেষ্টা করব পূজার সময়টায় কলকাতাতেই থাকতে।

টকটকে লাল শাড়ি। গায়ে জড়াতেই উচ্ছ্বাস স্পষ্ট নায়িকার চোখে-মুখে। নানা ভঙ্গিতে ক্যামেরার সামনে মেলে ধরলেন নিজেকে। তিনি বলেন, এবার আমি অনেক বেশি জোর দিচ্ছি একটু অন্য রকম, অভিনব, সাবেকি সাজের উপরেই।

একের পর এক ছবিতে দাপটে কাজ করছেন। ছুটে বেড়াচ্ছেন টলিউড থেকে বলিউড। একাধিক ছবি, একাধিক চরিত্র। নিজেকে মানিয়ে নিচ্ছেন। পাচ্ছেন প্রশংসাও।

বরাবর এমন ছিপছিপে চেহারার রহস্য সম্পর্কে তিনি বলেন, ডায়েট আমি একদমই করি না। আমি খেতে ভীষণ ভালবাসি। কোনো দিনই খুব একটা জিমেও যাই না। তবে হ্যাঁ, চেষ্টা করি পরিমাণ মতো খেতে, এবং একটু হলেও শরীরচর্চা করতে।

পূজার প্রেম সম্পর্কে এ নায়িকা বলেন, আমাদের ছোটবেলায় পূজার প্রেম ছিল প্যান্ডেলের প্রেম। মানে প্যান্ডেল বাঁধা থেকে শুরু। আর দশমী কাটলে শেষ। তার পরে যে যার জীবনে ফের ব্যস্ত হয়ে পড়া।

এসকেডি