ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর বৃহস্পতিবার প্রথম প্রকাশ্যে আসেন শাহরুখ। ছেলের সঙ্গে দেখা করতে আর্থার রোডের জেলে হাজির হন বলিউড বাদশা। ছেলের সঙ্গে ছোট্ট সাক্ষাতের পাশাপাশি আরিয়ানের জন্য খাবার পাঠাতে চেয়ে জেল কর্তৃপক্ষের কাছে অনুরোধ করেন তিনি।

ছেলে ঠিক মতো খাওয়া দাওয়া করছেন কি না, সে বিষয়ে ছেলের কাছে জানতে চান শাহরুখ। আরিয়ান জানান, জেলের খাবার তার ভালো লাগছে না। তখন জেল কর্তৃপক্ষের কাছে শাহরুখ জানতে চান বাড়ি থেকে খাবার আদৌ পাঠানো যাবে কি না! তখন জেল কর্তৃপক্ষ জানায়, ‘আদালত অনুমতি দিলেই পাঠানো যাবে’।

এদিনও বাবার সঙ্গে দেখা করে কেঁদে ফেলেন ২৩ বছরের আরিয়ান। আর্থার রোড জেলে আরিয়ানের নিরাপত্তার ওপর বিশেষ জোর দেওয়া হয়েছে। তাকে রাখা হয়েছে স্পেশাল ব্যারাকে। আপাতত আদালতের নির্দেশে জেলের খাবারই তিন বেলা দেওয়া হচ্ছে শাহরুখপুত্রকে। তার জন্য খান পরিবারের পক্ষ থেকে মানি অর্ডারে টাকাও পাঠানো হয়।

এদিকে বৃহস্পতিবার শাহরুখকে জেলের বাইরে ঘিরে ধরেন সাংবাদিকরা। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেতার অনুরাগীরা। সবার বক্তব্য, বুম-ক্যামেরা নিয়ে সাংবাদিকরা প্রায় শাহরুখের ঘাড়ে উঠে পড়েছিল! যা নিন্দনীয়। কখনোই একটা সভ্য সমাজে কাম্য নয়।

এসকেডি