অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহানের সম্পর্ক নিয়ে সব প্রশ্নের জবাবই এখন স্পষ্ট। তারা যে স্বামী-স্ত্রী সে কথা যশের জন্মদিনে হাজবেন্ড লেখা কেক শেয়ার করে সবাইকে জানিয়ে দিয়েছিলেন নুসরাত। এর মাধ্যমে শেষ হয় সব জল্পনা। নুসরাত এক সংবাদমাধ্যমের কাছেও প্রশ্ন তুলেছিলেন, ‘সবাই কীভাবে নিশ্চিত হলো ঈশান বিবাহবহির্ভূত সন্তান?’ আপাতত যশের সঙ্গেই আছেন তিনি। কাজের ফাঁকে ছেলের ঈশানের সঙ্গেই দিন কাটছে তার।

গেল আগস্টে জন্ম হয়েছে ঈশানের। ছেলের জন্মের ১৩ দিন পরই কাজে ফিরেছেন এ টালিউড অভিনেত্রী। প্রথমে এক সেলুনের উদ্বোধন, তারপর যশের সঙ্গে ঈশানের বার্থ সার্টিফিকেট করতে যাওয়া, পূজায় বিচারক হওয়া, যশের ছবির মহরতেও দেখা মিলেছে তার। ইনস্টাগ্রামে শাঁখা, সিঁদুর, পলায় সেজে ছবিও দিয়েছেন তিনি।

এবার যশের ছেলের সঙ্গে ছবি দিলেন নুসরাত। আসলে যশ-নুসরাত-ঈশানের সঙ্গেই থাকে ‘হ্যাপি’। যে যশের চারপেয়ে সন্তান হিসেবেই এতদিন পরিচিত ছিল। এখন অবশ্য নুসরাতের সঙ্গেও তার খুব ভাব। প্রায়ই হ্যাপির সঙ্গে ছবি পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। দেখা গেল, খুব আদর করছেন নুসরাত সারমেয়কে।

সেপ্টেম্বরেই ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র শুটিং শুরু করেছেন নুসরাত। অন্যদিকে যশের পরবর্তী ছবি ‘চিনে বাদাম’র শুটিং শেষ। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। তাই দুজনেই একটু ব্যস্ত। তবে তার মধ্যেই ছেলের জন্য সময় বের করছেন বলে খবর।

নুসরাত-পুত্রের ছবি দেখতে ব্যাকুল ভক্ত-অনুরাগীরা। যদিও অভিনেত্রী জানিয়েছেন, ছেলের বাবা চাইলেই ছবি সামনে আনা হবে। ছেলেকে কবে প্রকাশ্যে আনা হবে, সেই সিদ্ধান্ত তার বাবা (যশ দাশগুপ্ত) নেবেন, এ কথা আগেই জানিয়ে রেখেছেন নুসরাত।

সূত্র: হিন্দুস্তান টাইমস

এসএসএইচ