ভারতীয় সিনেমার সুপারস্টার রজনীকান্তের শরীরে অস্ত্রোপচার সফল হয়েছে। রোববার (৩১ অক্টোবর) রাতে সুস্থ দেহে তিনি বাড়ি ফিরেছেন। টুইট করে তিনি নিজেই তথ্যটি নিশ্চিত করেছেন।

গত ২৮ অক্টোবর রজনীকান্তকে চেন্নাইয়ের কাবেরি হাসপাতালে ভর্তি করানো হয়। ২৯ অক্টোবর সেখানে তার ক্যারোটিড আর্টারি রিভাস্কুলারাইজেশনের অস্ত্রোপচার হয়। ছোট অস্ত্রোপচার হলেও তার ভক্তরা ছিলেন উৎকণ্ঠায়। অবশেষে প্রিয় তারকার সুস্থতার খবরে স্বস্তি এসেছে তাদের মনে।

জানা গেছে, রজনীকান্তের মস্তিষ্কে ঠিকমতো রক্ত সঞ্চালন হচ্ছিল না। সেজন্যই অস্ত্রোপচার করে রক্ত প্রবাহ স্বাভাবিক করা হয়েছে।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রজনীকান্তের নতুন সিনেমা ‘আনাত্তে’। এটি পরিচালনা করছেন শিবা। সিনেমাটিতে তার সঙ্গে অভিনয় করছেন নয়নতারা।

উল্লেখ্য, তামিল সিনেমার অদ্বিতীয় তারকা রজনীকান্ত। সত্তরের দশক থেকে এখনো অব্দি সিনেমায় কাজ করে যাচ্ছেন তিনি। বাসের কন্ডাক্টর থেকে সিনেমার নায়ক হওয়া এই তারকাকে তামিলনাডুর মানুষ ঈশ্বরের মতো সম্মান করেন।

বর্ণাঢ্য সিনে ক্যারিয়ারে আকাশচুম্বী জনপ্রিয়তার পাশাপাশি বহু সম্মাননা পেয়েছেন রজনীকান্ত। সম্প্রতি তাকে প্রদান করা হয়েছে ভারতের চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মাননা ‘দাদাসাহেব ফালকে পুরস্কার’।

কেআই