একজন দেশের মডেলিং জগতের প্রবাদ পুরুষ। অন্যজন গান ও অভিনয়ের প্রথম সারির তারকা। ব্যক্তিত্বে তারা দু’জনই মুগ্ধকর, প্রশংসনীয়। কেবল সাধারণ ভক্তরা নন, শোবিজের অনেকেও তাদেরকে আদর্শ হিসেবে বিবেচনা করেন।

বলছি আদিল হোসেন নোবেল ও তাহসান রহমান খানের কথা। দেশের বিনোদন জগতের এই তারকাদ্বয় যখন একফ্রেমে, তখন নেট দুনিয়া মাতোয়ারা হবে, এটাই তো স্বাভাবিক। সেটাই হয়েছে গতকাল।

শনিবার (৬ নভেম্বর) গায়ক-অভিনেতা তাহসান তার ফেসবুক পেজ থেকে একটি ছবি শেয়ার করেন। যেখানে তার সঙ্গে এক গাল হেসে উচ্ছল ভঙ্গিমায় পোজ দিয়েছেন নোবেল। ছবিটি দেখেই বোঝা যায়, তারা একসঙ্গে কোনো জিম সেন্টারে শারীরিক কসরত করেন। সেই ফাঁকেই ক্যামেরাবন্দি হয়েছেন।

ছবিটির ক্যাপশনে নোবেলের প্রশংসা করেছেন তাহসান। লিখেছেন, ‘এই মানুষটির কোন বিষয়টিকে ভালোবাসবো না? বিশাল হাসির সঙ্গে একজন অনুকরণীয় আদর্শ।’

ইন্টারনেট থেকে জানা যায়, নোবেলের বয়স এখন ৫৩ বছর। অথচ তাহসানের সঙ্গে তোলা ছবিটি দেখলে সেটা বোঝার কোনো উপায় নেই। বড়জোর ৩০ বছরের যুবক মনে হবে তাকে। ব্যক্তিত্বের সঙ্গে নিজের ফিটনেসও দারুণভাবে ধরে রেখেছেন তিনি।

দুই তারকার নজরকাড়া এই ছবিতে মুগ্ধ নেটিজেনরা। মাত্র ১৭ ঘণ্টায় ছবিটিতে রিঅ্যাকশন পড়েছে ১ লাখ ৬৮ হাজারের বেশি। প্রায় সাড়ে ৪ হাজার মন্তব্যের সঙ্গে রয়েছে পাঁচ শতাধিক শেয়ার।

উল্লেখ্য, ১৯৯১ সালে র‍্যাম্প মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন নোবেল। নব্বই দশকে তিনি ছিলেন জনপ্রিয়তার তুঙ্গে। মডেলিং পেশাটি তরুণদের মাঝে জনপ্রিয় হয়েছিল মূলত তার সুবাদেই। মডেলিংয়ের পাশাপাশি কিছু নাটকেও কাজ করেছেন নোবেল। তবে দীর্ঘ ক্যারিয়ারে কখনো সিনেমায় যুক্ত হননি তিনি।

অন্যদিকে তাহসান খান ১৯৯৮ সালে ‘ব্ল্যাক’ ব্যান্ড গঠন করেন। পরে সেটা থেকে আলাদা হয়ে নিজের একক সংগীত জীবন গড়ে তোলেন। পাশাপাশি অভিনয়ে নিয়মিত হন। এ পর্যন্ত অসংখ্য নাটক-টেলিফিল্মে দেখা গেছে তাহসানকে। পাশাপাশি দুটি সিনেমাতেও কাজ করেছেন এই তারকা।

কেআই/আরআইজে