ভারতের জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর গত সিজনে অংশ নিয়ে ব্যাপক পরিচিতি পেয়েছেন উত্তরাখণ্ডের তরুণ গায়ক পবনদীপ রাজন ও পশ্চিমবঙ্গের গায়িকা অরুণিতা কাঞ্জিলাল। প্রতিযোগতায় থাকতেই তাদের মধ্যে সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন ছড়িয়েছিল। দুর্দান্ত গায়কীতে যেমন মুগ্ধ করেছেন, তেমনি তাদের ঘনিষ্ঠতা নিয়েও মেতেছিল দর্শকরা।

ইন্ডিয়ান আইডলে চ্যাম্পিয়ন হয়েছিলেন পবনদীপ, অরুণিতা হন রানারআপ। পেয়েছেন মোটা অংকের অর্থ। এর কিছু দিন পরই পবনদীপকে গাড়ি কিনে দিয়েছিলেন অরুণিতা। সে ঘটনা নিয়েও আলোচনা কম হয়নি।

এবার একসঙ্গে কানাডায় উড়াল দিচ্ছেন পবনদীপ-অরুণিতা। কিন্তু কেন? গানের জন্যই নাকি ব্যক্তিগত অবকাশ যাপন? জানা গেছে, গানের মানুষ গানের জন্যই কানাডায় যাচ্ছেন। সেখানে তাদের কনসার্ট রয়েছে।

শিগগির ভারতের হায়দরাবাদে একটি কনসার্টে গাইবেন পবনদীপ ও অরুণিতা। সেটা শেষ করেই কানাডার ফ্লাইট ধরবেন। বর্তমানে ভিসার প্রক্রিয়া চলছে। ধারণা করা হচ্ছে, কনসার্টের জন্য গেলেও একান্তে তারা ঘুরেও দেখবেন সুন্দর দেশটি।

উল্লেখ্য, ইন্ডিয়ান আইডলে আসার আগে থেকেই পবনদীপ নিজের অবস্থান তৈরি করেছিলেন গানের মাধ্যমে। আরেকটি সংগীত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন। এছাড়া নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমেও নিয়মিত গান প্রকাশ করতেন। আইডল হওয়ার পর তার খ্যাতি বিস্তৃত হয়েছে।

কেআই