অ্যাপ দেখাচ্ছে অর্ডার ডেলিভারি হয়ে গেছে, অথচ হাতে এসে পৌঁছায়নি কিছুই। সম্প্রতি এমনি ঘটনার শিকার হয়েছিলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দীপাবলির আগে খাবার অর্ডার করে এমন পরিস্থিতির মুখে পড়তে হয়েছিল তাকে। ক্ষোভ জানিয়ে প্রধানমন্ত্রী ও বাংলার মুখ‍্যমন্ত্রীকে চিঠি দিলেন প্রসেনজিৎ। তারপর অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে নেট দুনিয়ায় একাধিক ট্রোলের মুখে পড়তে হয়েছিল।

কিন্তু এবার তিনি এ কী করলেন! সেই ট্রোল নিয়েই রসিকতা করে আবারও সাড়া ফেললেন প্রসেনজিত্‍। বুধবার থেকে একটা বিজ্ঞাপন ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। বড়দিন উপলক্ষে বিজ্ঞাপনে অভিনয় করেছেন প্রসেনজিত্‍। যেখানে বাণিজ্যিক ছবির সংলাপ বলার কায়দায় তাকে বলতে শোনা গেছে, ‘মা, আমি কেক পাইনি মা… বিশ্বাস করো… এখনও ডেলিভারি হয়নি মা…’। 

এরপরই দেখা যায় বুম্বাদা ‘ক্ষুধার্ত’, সেই খবর ছড়িয়ে পড়েছে সংবাদমাধ্যম থেকে নেট নাগরিকদের দেওয়ালে দেওয়ালে। শেষপর্যন্ত বুম্বাদার ডাকে সাড়া দিয়েছে খোদ সান্টা ক্লজ। বাড়ির বাইরে পা রাখতেই অভিনেতার উপর কেকের বৃষ্টি শুরু হয়। এত কেক বাড়িতে পৌঁছেছে যে, তার নিচে প্রায় চাপা পড়ে যেতে দেখা যায় তাকে। 

এই বিজ্ঞাপনটিই এবার শেয়ার করেছেন সৃজিত মুখার্জি। প্রসেনজিতের এই রসিকতা করার ক্ষমতার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন তিনি। শুধু সৃজিত মুখার্জি নন, নেট নাগরিকেরাও বেশ মজা পেয়েছেন এই বিজ্ঞাপন দেখে। 

এইচকে