বলিউডে যেন বিয়ের মৌসুম এসেছে। একের পর এক তারকা মালা বদল করছেন। গত সপ্তাহেই বিয়ে করেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। দু’দিন আগে গাঁটছড়া বেঁধেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। এসব বিয়ের রেশ কাটতে না কাটেই নতুন বিয়ের খবর।

এবার বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী কারিশমা তন্না। ভারতের টিভি পর্দার জনপ্রিয় এ অভিনেত্রী আগামী ফেব্রুয়ারিতে প্রেমিকের সঙ্গে ঘর বাঁধবেন বলে জানিয়েছে দেশটির একাধিক গণমাধ্যম।

কারিশমা বিয়ে করছেন বরুণ বঙ্গেরা। তিনি একজন রিয়েল এস্টেট ব্যবসায়ী। ফেব্রুয়ারির ৫ তারিখ হবে তাদের বিয়ে। এর আগে যথানিয়মে হবে সংগীত ও মেহেদী অনুষ্ঠান। এরপর থাকবে জমকালো রিসেপশনও।

এক সূত্রে ভারতীয় গণমাধ্যম দাবি করেছে, গত নভেম্বরেই বরুণের সঙ্গে কারিশমার বাগদান হয়ে গেছে। তবে সেটা গোপন রেখেছেন তারা। বিয়ের মাধ্যমেই সম্পর্কের পূর্ণতা দেবেন তারা।

বছর দেড়েক আগে এক কমন বন্ধুর পার্টিতে বরুণের সঙ্গে আলাপ হয় কারিশমার। এরপর আলাপ গড়াতে গড়াতে প্রেমে রূপ নেয়। সেই প্রেম এখন পরিণতির অপেক্ষায়।

উল্লেখ্য, ২০০১ সালে ‘কিউ কি সাস ভি কাভি বাহু থি’ সিরিয়ালের মাধ্যমে আত্মপ্রকাশ করেন কারিশমা তন্না। এরপর তিনি ‘বলবীর’ ও ‘কায়ামাত কে রাত’-এর মতো জনপ্রিয় সিরিয়ালে অভিনয় করেছেন। এছাড়া কারিশমাকে দেখা গেছে ‘দোস্তি’, ‘গ্র্যান্ড মাস্তি’ ও ‘সাঞ্জু’র মতো সফল সিনেমায়।

কেআই