‘চাই তোমায়’ গানের দৃশ্যে লিজা

এক যুগের ক্যারিয়ারে ‘পাগলী সুরাইয়া’, ‘ভুল করে যদি কখনো’, ‘যাবি কত দূরে’, ‘পাখি’, ‘এই তো ভালোবাসা’সহ বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন সানিয়া সুলতানা লিজা। তবে তার সেই গানের সবগুলোই তৈরি হয়েছে দেশে। এবার প্রথমবারের মতো দেশের বাইরে থেকে গান-ভিডিও তৈরি করেছেন এই গায়িকা।

গত নভেম্বরে আমেরিকায় নিউইয়র্ক থেকে গান-ভিডিওটি করেন লিজা। যার শিরোনাম ‘চাই তোমায়’। এটির সুর ও সংগীতায়োজন করেছেন সেখানে বসবাসকারী বাংলাদেশের তরুণ সংগীত পরিচালক নাভেদ পারভেজ। কথা লিখেছেন শিমুল এসবি।

মজার বিষয় হলো কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির ভিডিওর নির্দেশনাও দিয়েছেন লিজা! ডিওপি হিসেবে তাকে সাহায্য করেছেন অস্ট্রেলিয়ান স্যামুয়েল ব্যারন। শুটিং হয়েছে নিউইয়র্কের বিভিন্ন মনোরম লোকেশনে।

‘চাই তোমায়’ গানের দৃশ্যে লিজা

লিজা বলেন, ‘এবার আমেরিকায় গিয়ে আমি বেশ কিছুদিন ছিলাম। হঠাৎ মাথায় আসে সেখানে বসে একটি গান-ভিডিও তৈরির। তারপর নাভেদের সঙ্গে কথা বলি। সে সেখানে থাকাতে কাজটা সহজ হয়ে যায়। এটা আমার জন্য নতুন একটি অভিজ্ঞতা। নিউইয়র্কে বসে পুরো গান-ভিডিও তৈরির পক্রিয়াটি আমি বেশ উপভোগ করেছি। শ্রোতাদেরও মনে ধরবে আশা করি।’

এই গায়িকা আরও জানান, ভালোবাসা দিবসকে সামনে রেখে আগামী ১২ বা ১৩ ফেব্রুয়ারি ইউটিউবে নিজের নামে খোলা চ্যানেল থেকে ‘চাই তোমায়’ উন্মুক্ত করবেন তিনি।

উল্লেখ্য, গান, উপস্থাপনা, খেলাধুলা সব মাধ্যমেই নিজের প্রতিভার প্রমাণ দিয়েছেন ২০০৮ সালের ক্লোজআপ ওয়ান বিজয়ী লিজা। ময়মনসিংহে জন্ম নেওয়া এই 'অলরাউন্ডার' গায়িকা নিয়মিতই শ্রোতাদের নতুন নতুন গান উপহার দিয়ে থাকেন।

আরআইজে