তরুণ গায়ক, সুরকার ও সংগীত পরিচালক আশরাফুল পাভেল এরইমধ্যে বেশ পরিচিতি পেয়েছেন। বিশেষ করে ২০২০ সালে প্রকাশিত তার গাওয়া তিনটি গান-'দূরই যাইও না', 'যাইমু লং ড্রাইভো' এবং 'এত লজ্জা কেনো' ভালো জনপ্রিয়তা পায়। সবশেষ গত বছর নিজের ইউটিউব চ্যানেলে তিনি প্রকাশ করেন ‘সিলেটিয়া রঙিলা দামান’।

এবার ভালোবাসা দিবস উপলক্ষ্যে প্রকাশ পেয়েছে পাভেলের নতুন গান-ভিডিও ‘আমার চেহারা কালা’। পুরোপুরি সিলেটি ভাষার গান এটি। গত ১২ ফেব্রুয়ারি ইউটিউবে ‘আশরাফুল পাভেল’ চ্যানেলে গানটি প্রকাশিত হয়।

গানটির কথা লিখেছেন পল্লব ভাই। সুর ও সংগীতায়োজন করেছেন আশরাফুল পাভেল। কানাডার মনরোম লোকেশনে চিত্রায়ন করে ভারতীয় নির্মাতা ও মডেল শাইল শর্মা গানটির ভিডিও নির্মাণ করেছেন। সিনেমাটোগ্রাফিতে অরুণ। ভিডিওতে অভিনয় করেছেন সাঈদ, নাভ এবং ড্রেক। আছে পল্লব ভাই এবং আশরাফুল পাভেলের উপস্থিতিও।

পাভেল বলেন, ‘গানটির কথা আমাদের অনেকের জীবনের সঙ্গে মিলে যায়। পল্লব আমার ছোট বেলার বন্ধু। ও ভালো লিরিক লেখে এবং র‌্যাপ করে। কথায় কথায় একদিন লিরিকটা আমাকে শোনায়। আমার কাছে মনে হলো কথাগুলো ইন্টারেস্টিং। এরপর ২০১৯ সালে কাজ শুরু করি। অবশেষে প্রকাশের পর ভালো সাড়া পাচ্ছি।’

আরআইজে