মুম্বাইয়ে বনসালির অফিসের বাইরে দেখা গেছে দক্ষিণি তারকা আল্লু অর্জুনকে। এরপর থেকেই গুঞ্জন উঠেছে তাহলে বানসালির নতুন প্রজেক্টে কি নাম লেখাতে যাচ্ছেন এ সুপারস্টার! যদি এ খবর সত্য হয় তাহলে বলিউড ইতিহাসে নতুন আরেকটি রেকর্ড যে তৈরি হবে তাতে কোনো সন্দহ নেই।

মুক্তির মাত্র ২ দিনের মাথায় ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে বক্স অফিসে রেকর্ড গড়েছিল ‘পুষ্পা: দ্য রাইস-পার্ট ওয়ান’। গত ডিসেম্বর মাসে রীতিমতো হইচই ফেলে দিয়েছিল এই ছবি, যার রেশ রয়েছে এখনও। সুকুমার পরিচালিত এই ছবি গত ১৭ ডিসেম্বর মুক্তি পায়। লাল চন্দনকাঠের চোরাকারবারি পুষ্পা রাজের কাহিনি এ ছবিতে উঠে এসেছে। মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল দক্ষিণী তারকা আল্লু অর্জুনকে। বক্স অফিসে স্পাইডার ম্যান-কেও টেক্কা দিতে পুরোপুরি সফল হয়েছিলেন আল্লু অর্জুন। এবার সেই 'পুষ্পা'-ই হাজির হলেন সঞ্জয় লীলা বনসালির অফিসে।

সোমবার দুপুরে মুম্বাইয়ে বনসালির অফিসের বাইরে প্রথমে দেখা যায় আল্লু অর্জুনের গাড়ি। এরপর সেই গাড়ি থেকে নেমে হেঁটে বনসালির অফিসেও ঢুকেন তিনি। এ সংক্রান্ত একটি ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরেই দাবানলের মতো একটি প্রশ্ন ছড়িয়ে পড়েছে আল্লু অর্জুন ভক্তদের মধ্যে। গুঞ্জন উঠেছে বলিপাড়াতেও। এবার কি তবে বনসালির পরিচালনায় বলিউডে পা রাখতে চলেছেন 'পুষ্পা'?

এই ভিডিওকে কেন্দ্র করে নানা কথা উঠে আসছে নেটপাড়ায়। কারও সন্দেহ, ' বনসালির পরিচালনায় ছত্রপতি শিবাজির বায়োপিকে কি তবে এবার দেখা যাবে আল্লু অর্জুনকে?' কারও ধারণা, 'নতুন কোনও হিন্দি ছবির প্রস্তাব পুষ্পা-কে দিয়েছেন বনসালি।'তবে নেটপাড়ার একাংশ এ ভাবনাকে আমল দিতে নারাজ। তাদের কথায়, হয়ত বনসালির সঙ্গে স্রেফ সৌজন্যমূলক সাক্ষাতে হাজির হয়েছিলেন আল্লু অর্জুন।

এসকেডি